Shahid Afridi র বেছে নেওয়া 'চিত্তাকর্ষক' ক্রিকেটারদের তালিকায় মাত্র একজন ভারতীয়!

আফ্রিদির বেছে নেওয়া তালিকায় ভারতীয়দের মধ্যে সচিন তেন্ডুলকর কিংবা এমএস ধোনির নাম প্রত্যাশিত ছিল।

Updated By: Jul 5, 2021, 12:33 AM IST
Shahid Afridi র বেছে নেওয়া 'চিত্তাকর্ষক' ক্রিকেটারদের তালিকায় মাত্র একজন ভারতীয়!

নিজস্ব প্রতিবেদন: বিগত ও এই প্রজন্মের 'চিত্তাকর্ষক' ক্রিকেটারদের বেছে নিয়েছেন শহিদ আফ্রিদি (Shahid Afridi)। একটি পাকিস্তানি ইউটিউব চ্যানেলে সাক্ষাৎকার দিতে গিয়ে প্রাক্তন পাক অধিনায়ক ও অলরাউন্ডার সেই তালিকা জানিয়েছেন। আফ্রিদি অদ্ভুত ভাবে মাত্র একজন ভারতীয়কে বেছে নিয়েছেন দুই প্রজন্ম মিলিয়ে। তাঁর চোখে ভারতের একমাত্র 'চিত্তাকর্ষক' ক্রিকেটার বিরাট কোহলি (Virat Kohli)।

আফ্রিদি বলেন, "আমার কেরিয়ারের শুরুর দিকের কথা বললে আমি ইনজামাম-উল-হক (Inzamam-ul-Haq) ও সঈদ আনোয়ারের (Saeed Anwar) কথা বলব। টিভি-তে তাদের খেলা আমাকে মোহিত করেছে। ইনজামাম-আনোয়ারের সঙ্গে খেলে আমার স্বপ্নপূরণ হয়েছে। পাকিস্তানের বাইরের প্লেয়ার বলতে আমি ব্রায়ান লারা (Brian Lara) ও গ্লেন ম্যাকগ্রার (Glenn McGrath) কথা বলব। তাদের খেলা আমার চিত্তাকর্ষক লাগতো।” 

আরও পড়ুন: বিশেষ ভাবে সক্ষম ফ্যানের শুভেচ্ছা পেয়ে তার জন্য প্রার্থনা করলেন Babar Azam

আফ্রিদি এই প্রজন্মের কথা বলতে গিয়ে উল্লেখ করেছেন এবি ডিভিলিয়ার্স (AB de Villiers) ও বিরাটদের মতো মহাতারকাদের নাম। পাকিস্তানের 'লালা'র সংযোজন, “এই প্রজন্মের ক্রিকেটারদের কথা বললে আমি এবি ডিভিলিয়ার্স, বিরাট কোহলি ও বাবর আজমকে বেছে নেব। অসাধারণ ক্রিকেটার ওরা। ফখর জমন যখন ফর্মে ছিল ও দুরন্ত খেলত। ও এমন একজন প্লেয়ার যে পাকিস্তানের হয়ে শুরুটা করতো। ও একা হাতে পাকিস্তানকে জিতিয়েছে। কিন্তু ওর ধারাবাহিকতা নিয়ে সমস্যা রয়ে গেল।” আফ্রিদির বেছে নেওয়া তালিকায় ভারতীয়দের মধ্যে সচিন তেন্ডুলকর কিংবা এমএস ধোনির নাম প্রত্যাশিত ছিল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.