করোনাভাইরাসে 'আক্রান্ত' এবার রোনাল্ডোদের লিগ, ছড়াচ্ছে আতঙ্ক!

 ইতালির প্রধানমন্ত্রী জিউসেপ্পে কন্তে সংবাদ সম্মেলন করে রবিবার সব খেলা স্থগিত করার কথা জানিয়েছেন। 

Updated By: Feb 23, 2020, 12:53 PM IST
করোনাভাইরাসে 'আক্রান্ত' এবার রোনাল্ডোদের লিগ, ছড়াচ্ছে আতঙ্ক!

নিজস্ব প্রতিবেদন : সারা বিশ্বে দ্রুত ছড়িয়ে পড়ছে মারণ করোনা ভাইরাস। আর এবার করোনা ভাইরাসের আতঙ্কে কাঁটা ইতালি। ইতালির ঘরোয়া ফুটবল টুর্নামেন্ট সিরি ‘আ’-তেও এবার করোনা ভাইরাসের আতঙ্ক ছড়িয়েছে। সিরি আতে রবিবারের সব ম্যাচ বাতিল করার ঘোষণা করেছে ইতালি সরকার। ইতালির প্রধানমন্ত্রী জিউসেপ্পে কন্তে সংবাদ সম্মেলন করে রবিবার সব খেলা স্থগিত করার কথা জানিয়েছেন। ইতালির ক্রীড়ামন্ত্রী ভিনসেঞ্জো স্পাদাফোরার ভেনেতো ও লমবারদি অঞ্চলে সবরকম ক্রীড়াসূচি বাতিলের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গিয়েছে।

সিরি আ-তে রবিবার তিনটি ম্যাচ হওয়ার কথা ছিল। ইন্টার মিলার-সাম্পদোরিয়া, আটলান্টা-সাসৌলো এবং হেলাস-ভেরোনার মধ্যে ম্যাচ হওয়ার কথা ছিল। এই ম্যাচগুলি আপাতত বাতিল করা হয়েছে। কবে ম্যাচ হবে তা নিয়েও কিছু জানানো হয়নি এখনও। শনিবার দ্বিতীয় বিভাগের ফুটবল লিগের কিছু ম্যাচ স্থগিত করেছিল কর্তৃপক্ষ। আসকোলি ও ক্রিমোনেজের মধ্যে ম্যাচ শুরু হওয়ার এক ঘণ্টা আগে জানানো হয় বাতিলের সিদ্ধান্ত। স্পালের মাঠে অবশ্য রোনাল্ডোর জুভেন্টাস ম্যাচ খেলেছে। ২-১ গোলে জিতেছে তারা। একটি গোল করেছেন রোনাল্ডো।

আরও পড়ুন-  বুকে জড়িয়ে ধরেছিল মেসি! আর কোনওদিন জার্সি ধোবেন না এই ফুটবলার

করোনাভাইরাস মূলত ছড়াতে শুরু করেছে ইতালির উত্তরাঞ্চলে। এরই মধ্যে ৫১ জন সেখানে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে খবর ছড়িয়েছে। তার পর থেকেই আতঙ্ক ছড়াতে শুরু করেছে। প্রশাসনও তত্পর হয়ে উঠেছে। দুজন ইতালিয়ান নাগরিক প্রাণ হারিয়েছেন বলে খবর পাওয়া গিয়েছে। 

.