Sergio Ramos: রিয়েল-রামোস সম্পর্কে ছেদ, ক্লাব ছাড়লেন স্প্যানিশ ডিফেন্ডার

৩০শে জুন শেষ হবে রিয়েলের সঙ্গে রামোসর চুক্তির মেয়াদ

Updated By: Jun 17, 2021, 11:30 AM IST
Sergio Ramos: রিয়েল-রামোস সম্পর্কে ছেদ, ক্লাব ছাড়লেন স্প্যানিশ ডিফেন্ডার

নিজস্ব প্রতিবেদন: অবশেষে গুঞ্জনটাই সত্যি হল। রামোস-রিয়েল বিচ্ছেদ হয়েই গেল। রিয়াল মাদ্রিদ (Real Madrid) বুধবার রাতে ক্লাব ওয়েবসাইট মারফত আনুষ্ঠানিকভাবে জানিয়ে দিয়েছে তাদের অন্যতম সফল খেলোয়াড়, অধিনায়ক, ডিফেন্ডার সার্জিও রামোস (Sergio Ramos) দলের সঙ্গে ইতি টানছেন। আগামী ৩০শে জুন শেষ হবে রিয়েলের সঙ্গে রামোসর চুক্তির মেয়াদ।

শোনা যাচ্ছিল, চুক্তি নিয়ে সমঝোতায় পৌঁছাতে পারেনি দুপক্ষ। ক্লাব কর্তৃপক্ষের সঙ্গে বনিবনা হচ্ছিল না এই স্প্যানিশ ডিফেন্ডারের। মতানৈক্যের কারণে স্বাক্ষরিত হয়নি নতুন চুক্তিও। শোনা যাচ্ছিল, বেতন কমাতেও রাজি হয়েছিলেন রামোস। বর্তমানের চেয়ে ১০ শতাংশ বেতন কম নিতেন। সঙ্গে অধিনায়ককে এক বছরের নতুন চুক্তির প্রস্তাব দিয়েছিল বার্নাব্যুর কর্তারা। আপত্তি ওঠে এখানেই। দু'বছরের চুক্তি চেয়েছিলন রামোস। তা না রাখায় বিচ্ছেদের পথেই এগোল দীর্ঘ ১৬ বছরের সম্পর্ক।

আরও পড়ুন: UEFA EURO 2020:সুইজারল্যান্ডকে হেলায় উড়িয়ে ইউরোর শেষ ষোলোয় ইতালি

দীর্ঘ যাত্রায় রামোস এনেছেন বহু সাফল্য। রিয়ালে ৬৭১ ম্যাচে করেছেন ১০১ গোল। শিরোপাও জিতেছেন বহু! মোট ২২টি। চ্যাম্পিয়ন্স লিগ ও ক্লাব বিশ্বকাপ ৪ বার করে, লা লিগা ৫বার জিতেছেন। তবে রিয়াল ছাড়াটা তাঁর জীবনে যে বড় ধাক্কা, সেটি নিয়ে কোনও সন্দেহ নেই। বৃহস্পতিবার অবশ্য রামোসকে সম্মান জানাতে বিদায়ী সংবর্ধনার আয়োজন করেছে রিয়াল মাদ্রিদ। সেখানে উপস্থিত থাকার কথা ক্লাব সভাপতি ফ্লেরেন্তিনো পেরেজেরও।

আরও পড়ুন: চরম আর্থিক সঙ্কটে IFA, ত্রাতা হিসেবে উদয় হলেন সচিব

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.