Sergio Aguero: এরিকসন কাণ্ডের ছায়া! ম্যাচের সময় বুকে ব্যথা, হাসপাতালে ভর্তি Sergio Aguero

খেলা চলাকালীনই অসুস্থ হয়ে পড়লেন বার্সেলোনা সুপারস্টার সের্জিও আগুয়েরো।   

Updated By: Oct 31, 2021, 03:53 PM IST
Sergio Aguero: এরিকসন কাণ্ডের ছায়া! ম্যাচের সময় বুকে ব্যথা, হাসপাতালে ভর্তি Sergio Aguero
অসুস্থ সের্জিও আগুয়েরোকে মাঠ থেকে বের করে নিয়ে যাওয়া হচ্ছে। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন:  লা লিগার (La liga) বার্সেলোনা বনাম আলাভেসে ম্যাচে ক্রিশ্চিয়ান এরিকসনের (Christian Eriksen) ছায়া ফিরে এল। শনিবার রাতে খেলার সময় বুকে ব্যথা অনুভব করেন সের্জিও আগুয়েরো (Sergio Aguero)। বিন্দুমাত্র দেরি না করে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

চোট সারিয়ে চলতি মরসুমে এই প্রথমবার মাঠে নেমেছিলেন আর্জেন্টিনার এই তারকা স্ট্রাইকার। কিন্তু প্রথমার্ধের একেবারে শেষদিকে অসুস্থ হয়ে পড়েন তিনি। খেলা চলাকালীনই বুকে হাত দিয়ে বসে পড়েন আগুয়েরো। তাঁর নিঃশ্বাসপ্রশ্বাসে সমস্যা হচ্ছিল। সঙ্গে সঙ্গে মাঠে ছুটে আসে বার্সেলোনার মেডিক্যাল টিম। বেশ কয়েক মিনিট মাঠেই চিকিৎসা চলে তাঁর। সেই ঘটনা দেখে গত ইউরো কাপের (Euro Cup) ক্রিশ্চিয়ান এরিকসনের (Christian Eriksen) ঘটনাকে মনে করাচ্ছিল।

আরও পড়ুন: IPL 2022: কত জন ক্রিকেটার ধরে রাখা যাবে? জানিয়ে দিল BCCI

 

 

এই বিষয়ে বার্সেলোনার তরফ থেকে একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। সেখানে লেখা হয়েছে, 'বুকে  ব্যথা অনুভব করার জন্য সের্জিও আগুয়েরোকে প্রথমার্ধের শেষ দিকে মাঠ থেকে তুলে নেওয়া হয়েছে। এই মুহূর্তে সের্জিও হাসপাতালে ভর্তি রয়েছে। ওর পরিবর্তে মাঠে নেমেছিল ফিলিপে কুটিনহো।' 

ইউরো কাপে ফিনল্যান্ড বনাম ডেনমার্ক ম্যাচের ঘটনা আজও ফুটবলপ্রেমীদের আতঙ্কিত করে। সেই ম্যাচে ডেনমার্কের মিডফিল্ডার ক্রিশ্চিয়ান এরিকসন খেলার মাঝেই মাঠে লুটিয়ে পড়েছিলেন। তাঁর প্রাণ সংশয় দেখা গিয়েছিল। শনিবার ফের তেমনই ঘটনার পুনরাবৃত্তি হল। এ বার খেলা চলার সময় অসুস্থ হয়ে পড়লেন বার্সেলোনা সুপারস্টার আগুয়েরো। ফলে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। আলাভেসের বিরুদ্ধে ১-১ গোলে ড্র করেছে বার্সা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.