চুমুতে ডুবে 'ফার্স্ট গার্ল' সেরেনা

আর ক দিন পরই শুরু হয়ে যায় বছরের শেষ গ্র্যান্ডস্লাম ইউএস ওপেন। সেই ইউএস ওপেনে প্রত্যাশিতভাবেই মহিলাদের সিঙ্গলসে শীর্ষ বাছাই হয়েছেন সেরেনা উইলিয়িমাস। ফার্স্ট গার্ল হওয়ার আগের রাতে সেরেনাকে নিয়ে ঘটল চুমু কাণ্ড। কানাডার বিখ্যাত গায়ক-চিত্রনাট্যকার-অভিনেতা ড্রেককে এক রেস্তোরায় বসে চুমু খেলেন সেরেনা। এরপর থেকেই সেরেনার 'নতুন প্রেম' নিয়ে শুরু হয় জল্পনা। বেশ কয়েকদিন ধরেই এই ড্রেককে সেরেনার বিভিন্ন ম্যাচে গ্যালারিতে দেখা যাচ্ছে।

Updated By: Aug 26, 2015, 12:53 PM IST
চুমুতে ডুবে 'ফার্স্ট গার্ল' সেরেনা
ছবি- TMZ.com থেকে নেওয়া।

ওয়েব ডেস্ক: আর ক দিন পরই শুরু হয়ে যায় বছরের শেষ গ্র্যান্ডস্লাম ইউএস ওপেন। সেই ইউএস ওপেনে প্রত্যাশিতভাবেই মহিলাদের সিঙ্গলসে শীর্ষ বাছাই হয়েছেন সেরেনা উইলিয়িমাস। ফার্স্ট গার্ল হওয়ার আগের রাতে সেরেনাকে নিয়ে ঘটল চুমু কাণ্ড। কানাডার বিখ্যাত গায়ক-চিত্রনাট্যকার-অভিনেতা ড্রেককে এক রেস্তোরায় বসে চুমু খেলেন সেরেনা। এরপর থেকেই সেরেনার 'নতুন প্রেম' নিয়ে শুরু হয় জল্পনা। বেশ কয়েকদিন ধরেই এই ড্রেককে সেরেনার বিভিন্ন ম্যাচে গ্যালারিতে দেখা যাচ্ছে।

এদিকে ইউএস ওপেনে পুরুষদের সিঙ্গলসে শীর্ষ বাছাই হলেন নোভাক জকোভিচ। ফেডেরার, ও মারে যথাক্রমে দ্বিতীয়, তৃতীয় বাছাই। রাফায়েল নাদাল অষ্টম বাছাই। ৩১ অগাস্ট থেকে শুরু হচ্ছে এবারের ইউএস ওপেন।

.