Mohammed Shami: টি-২০ বিশ্বকাপের ভাবনায় নেই মহম্মদ শামি! চলে এল বড় আপডেট

এই মুহূর্তে জানা যাচ্ছে যে, টি-২০ বিশ্বকাপে নির্বাচকদের ভাবনায় নেই ভারতীয় দলের সিনিয়র পেসার মহম্মদ শামি (Mohammed Shami)। এমনটাই সূত্রের খবর। 

Updated By: Jun 29, 2022, 07:51 PM IST
Mohammed Shami: টি-২০ বিশ্বকাপের ভাবনায় নেই মহম্মদ শামি! চলে এল বড় আপডেট
শামিকে ছাড়াই টি-২০ বিশ্বকাপের দল!

নিজস্ব প্রতিবেদন: আগামী ১৬ অক্টোবর থেকে ১৩ নভেম্বর অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠিত হবে টি-২০ বিশ্বকাপ। আইসিসি-র শো-পিস ইভেন্টের আগে ভারতের হাতে গোনা টি-২০ ম্যাচ রয়েছে। সদ্যই হার্দিক পাণ্ডিয়ার ভারত আয়ারল্যান্ডে গিয়ে আয়ারল্যান্ডকে দুই ম্যাচের টি-২০ সিরিজে চুনকাম করে এসেছে। এই মুহূর্তে জানা যাচ্ছে যে, টি-২০ বিশ্বকাপে নির্বাচকদের ভাবনায় নেই ভারতীয় দলের সিনিয়র পেসার মহম্মদ শামি (Mohammed Shami)। এমনটাই সূত্রের খবর।

সংবাদ সংস্থা এএনআই এক সূত্রকে উদ্ধৃত করে লিখেছে, "টি-২০ বিশ্বকাপের জন্য নির্বাচকরা মহম্মদ শামির কথা ভাবছে না। ও এই ফরম্যাটের জন্য ফিট নয়। নির্বাচকদের ভাবনায় রয়েছে নতুনদের সুযোগ দেওয়ার কথা। অস্ট্রেলিয়ায় বিশ্বকাপের আগে তরুণদেরই সব চেয়ে বেশি করে সুযোগ দেওয়া হবে। হয়তো সিনিয়র বোলার হিসাবে ভুবনেশ্বর কুমার দলে থাকতে পারে। তবে সম্ভবত এইবার টি-২০ বিশ্বকাপের জন্য অস্ট্রেলিয়ার বিমান ধরা হবে না শামির।" শুক্রবার থেকে বার্মিংহ্যামের এজবাস্টন ক্রিকেট গ্রাউন্ডে মুখোমুখি ভারত-ইংল্যান্ড। গতবছরের অসমাপ্ত সিরিজের পঞ্চম তথা শেষ টেস্টে দলে আছেন শামি।

আরও পড়ুন: IPL: বদলে যাচ্ছে আইপিএল! আইসিসি-সহ বাকি বোর্ডগুলির সঙ্গে আলোচনায় জয় শাহ

আরও পড়ুনRohit Sharma, ENG vs IND: ছিটকে গেলেন রোহিত! অধিনায়ক জসপ্রীত বুমরা! চলে এল বড় আপডেট

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.