SC East Bengal: শুক্রের বৈঠকে মধ্যস্থতাকারীদের কোর্টে বল পাঠাল ইস্টবেঙ্গল

ইস্টবেঙ্গল ক্লাব মধ্যস্থতাকারীদের নিজেদের বক্তব্য জানিয়েছে।

Updated By: Aug 20, 2021, 05:24 PM IST
SC East Bengal: শুক্রের বৈঠকে মধ্যস্থতাকারীদের কোর্টে বল পাঠাল ইস্টবেঙ্গল

নিজস্ব প্রতিবেদন: ইস্টবেঙ্গল ক্লাব (East Bengal) ও বিনিয়োগকারী সংস্থা শ্রী সিমেন্টের (Sree Cement) চুক্তি জট যেখানে ছিল,ঠিক সেখানেই থাকল! শুক্রবার অর্থাৎ আজ জোড়া বৈঠক ছিল ইস্টবেঙ্গল ক্লাবে। এদিন দুপুরে প্রথমে চুক্তি মধ্যস্থতাকারীদের সঙ্গে ক্লাবের প্রতিনিধিদের বৈঠকে বসার কথা ছিল। এরপর সন্ধ্যায় কার্যকরী কমিটির বৈঠক ছিল। কিন্তু প্রথম বৈঠকেই সিদ্ধান্ত নেওয়া হলো যে, দ্বিতীয় বৈঠকের আর প্রয়োজন নেই। ইস্টবেঙ্গল ক্লাব মধ্যস্থতাকারীদের নিজেদের বক্তব্য জানিয়েছে। এবার তাদের উত্তরের অপেক্ষায় লাল-হলুদ।

আরও পড়ুন:SC East Bengal: শুক্রবার ইস্টবেঙ্গলে বৈঠক, Sree Cement র সঙ্গে সমস্যা কি মিটবে?

এদিন ইস্টবেঙ্গল প্রেস বিবৃতি দিয়ে জানিয়েছে যে, মধ্যস্থতাকারীদের সঙ্গে দীর্ঘ চার ঘণ্টার বৈঠক হয়েছে ক্লাব প্রতিনিধিদের। ইস্টবেঙ্গলের বক্তব্য তাঁরা শুনে জানিয়েছেন যে, যথাযথ জায়গায় এই নিয়ে আলোচনা হবে। ইস্টবেঙ্গল মধ্যস্থতাকারীদের থেকে পাওয়া উত্তরের ভিত্তিতে ভবিষ্যতে এগিয়ে যাবে। আলোচনার প্রেক্ষিতেই সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে, সন্ধ্যার বৈঠক স্থগিত রাখা হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.