IND vs PAK: মাঠে Shoaib Malik র জন্য 'জিজাজি...জিজাজি' রব! কী বলছেন Sania Mirza

এখন ইন্দো-পাক মহারণ দেখা যায় এশিয়া কাপ ও আইসিসি ইভেন্টে।

Updated By: Oct 25, 2021, 06:06 PM IST
IND vs PAK: মাঠে Shoaib Malik র জন্য 'জিজাজি...জিজাজি' রব! কী বলছেন Sania Mirza

নিজস্ব প্রতিবেদন: দীর্ঘ ২৮ মাস পর বাইশ গজে মুখোমুখি হল ভারত-পাকিস্তান (India vs Pakistan)। রাজনৈতিক কারণে দুই চির প্রতিদ্বন্দ্বী দেশ এখন আর কেউ কারোর দেশে গিয়ে খেলে না। এখন ইন্দো-পাক মহারণ দেখা যায় এশিয়া কাপ ও আইসিসি ইভেন্টে। কিন্তু গতবছর এশিয়া কাপ অনুষ্ঠিত না হওয়ায় দুই দেশের দেখা হল টি-২০ বিশ্বকাপে।

শেষবার দেখে হয়েছিল পঞ্চাশ ওভারের বিশ্বকাপে। পাকিস্তানের হয়ে শোয়েব মালিক (Shoaib Malik) মাঠে নামলেই ভারতীয় ফ্যানেরা তাঁর সমর্থন করেন। কারণটা অবশ্যই সানিয়া মির্জা (Sania Mirza)। ২০০৮ সালে টেনিসের 'গ্ল্যামগার্ল' সানিয়া বিয়ে করেছিলেন পাক তারকা অলরাউন্ডার ও প্রাক্তন ক্যাপ্টেন শোয়েবকে। ২০১৮ সালে সানিয়ার কোল আলো করে আসে একটি ফুটফুটে পুত্রসন্তান। নাম ইজহান।

আরও পড়ুন: The Ashes: স্বেচ্ছা অবসর কাটিয়ে মর্যাদার অ্যাশেজে নামছেন Ben Stokes
 

সদ্যসমাপ্ত ভারত-পাক ম্যাচেও শোয়েবের জন্য ভারতীয় ফ্যানেরা দুবাইয়ে গলা ফাটালেন। শোয়েবকে বাউন্ডারি লাইনের ধারে ফিল্ডিং করতে দেখেই তাঁরা 'জিজাজি...জিজাজি' রব তোলেন। অর্থাৎ জামাইবাবু এসে গিয়েছেন। পাক শোয়েবকে ভারতের জামাই বলে ডাকতেই পছন্দ করেন অনুরাগীরা। সানিয়া সেই ভিডিও ট্যুইটারে শেয়ার করেন জোড়া হাহা ও হৃদয় ইমোটিকন ব্যবহার করে। শোয়েব এদিন ফিল্ডিং করলেও বোলিং বা ব্যাট করার সুযোগ পাননি। এদিন ম্যাচের পর পাকিস্তানের ইমাদ ওয়াসিম, বাবর আজম, ও শাহনাওয়াজ  ধাহানির সঙ্গে দল বেঁধে ধোনির সঙ্গে গল্পে মাতেন শোয়েব।

টি-২০ বিশ্বকাপ চোটের জন্য পাকিস্তানের ১৫ জনের দল থেকে বাদ পড়লেন সোহেব মাকসুদ। তাঁর বদলে দলে আসেন ২০০৯ সালে পাকিস্তানকে টি২০ বিশ্বকাপ জেতানো অধিনায়ক শোয়েব।পাকিস্তানের হয়ে ১১৭টি টি-২০ ম্যাচ খেলেছেন শোয়েব। তাঁর ব্যাট থেকে এসেছে ২৩৩৫ রান। বল হাতে তুলে নিয়েছেন ২৮টি উইকেট। 'বুড়ো' শোয়েবের অভিজ্ঞতার উপরেই ভরসা রাখছে পাক ম্যানেজমেন্ট।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.