Sania Mirza-Mohammed Shami Marriage: মহম্মদ শামিকে বিয়ে করছেন সানিয়া মির্জা? মুখ খুললেন টেনিস তারকার বাবা...

Sania Mirza Wedding: ভারতের দুই স্পোর্টস তারকা একজন ক্রিকেট দুনিয়ার তো অন্য একজন টেনিসের। দুজনেই কর্মক্ষেত্রে সাফল্য পেলেও ব্যক্তিগত জীবনে দুজনেই বিয়ে নিয়ে নানা বিপত্তি রয়েছে তাঁদের। তাঁরা হলেন সানিয়া মির্জা ও মহম্মদ শামি। বেশ কয়েকদিন ধরে জোর গুঞ্জন, তাঁরাই একে অপরকে বিয়ে করতে চলেছেন। এবার এই বিষয়ে মুখ খুললেন সানিয়ার বাবা। 

Updated By: Jun 21, 2024, 03:39 PM IST
Sania Mirza-Mohammed Shami Marriage: মহম্মদ শামিকে বিয়ে করছেন সানিয়া মির্জা? মুখ খুললেন টেনিস তারকার বাবা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টেনিস দুনিয়ায় ভারতের আন্তর্জাতিক মুখ সানিয়া মির্জা(Sania Mirza)। টেনিস কোর্টে সাফল্য তাঁর মজ্জাগত হলেও ব্যক্তিগত জীবনে বেশ খারাপ সময়ের মধ্যে দিয়েই যাচ্ছেন তিনি। পাকিস্তানি ক্রিকেট শোয়েব মালিককে বিয়ে করে সংসার করছিলেন এই তারকা। আচমকাই চলতি বছরের শুরুতেই শোয়েব মালিকের তৃতীয় বিয়ের খবর আসতেই জানা যায় যে আগেই সানিয়া তাঁকে 'খুলা' দিয়েছেন। এবার শোনা যাচ্ছে যে ফের বিয়ে করতে চলেছেন সানিয়া, তবে এবার পাত্র ভারতেরই এক স্পোর্টস তারকা। 

আরও পড়ুন- Mirzapur 3: মির্জাপুরের মহাসংগ্রাম! ট্রেলার জুড়ে আলি ফজল, গদি হারালেন পঙ্কজ ত্রিপাঠী?

কিছুদিন আগেই শোনা যায় যে ভারতীয় ক্রিকেটের তারকা মহম্মদ শামিকে(Mohammed Shami) বিয়ে করতে চলেছেন সানিয়া। সানিয়ার মতোই ব্যক্তিগত জীবনে বিপত্তির শেষ নেই শামির। বাইশগজে সাফল্য যতই আসুক, তাঁকে নিয়ে হাজারও অভিযোগ রয়েছে তাঁর স্ত্রী হাসিন জাহানের। তাঁদের বিবাহ বিচ্ছেদের মামলা এখনও চলছে। এবার শোনা যাচ্ছে শামির সঙ্গেই বিয়ে করতে চলেছেন সানিয়া। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে এই খবর। 

সম্প্রতি হজে গিয়েছিলেন সানিয়া মির্জা। শোয়েবের সঙ্গে ডিভোর্সের প্রায় পাঁচ মাস কেটে গিয়েছে। আপাতত ছেলে ও টেনিস নিয়েই ব্যস্ত তিনি, এমনটাই বলেছিলেন টেনিস আইকন। তবে খেলাধুলো থেকে একটা ব্রেক নিয়ে সম্প্রতি হজে তীর্থযাত্রা করতে গিয়েছিলেন তিনি। পরিবারের সঙ্গেই হজে গিয়েছিলেন তিনি। এর মাঝেই ছড়িয়ে পড়ে তাঁর বিয়ের খবর। এবার এই বিষয়ে মুখ খুললেন সানিয়ার বাবা ইমরান মির্জা।

সর্বভারতীয় এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সানিয়ার বাবা ইমরান মির্জা জানিয়েছেন, ''যে খবর ছড়িয়েছে তা একদম মিথ্যে। সানিয়ার সঙ্গে শামির কোনওদিন দেখা পর্যন্ত হয়নি।'' মেয়ের নামে এই গুজবে রেগে লাল সানিয়ার বাবা। পাশাপাশি আর্জিও জানিয়েছেন, এমন ভুল খবর নিয়ে আলোচনা না বাড়াতে। 

আরও পড়ুন- Argentina Vs Canada| Copa America 2024: গোল করালেন মেসি, কোপা আমেরিকায় কানাডাকে ২-০ হারাল আর্জেন্টিনা

হজে যাওয়া প্রসঙ্গে সম্প্রতি সানিয়া ইনস্টাগ্রামে লেখেন, 'প্রিয় বন্ধু এবং প্রিয়জনদের জানাতে চাই, আমি হজের পবিত্র যাত্রা শুরু করার অসাধারণ সুযোগ পেয়ে ধন্য হয়েছি। আমি এই রূপান্তরমূলক অভিজ্ঞতার জন্য প্রস্তুতি নিচ্ছি। কোনও ভুল-ত্রুটির জন্য আপনাদের ক্ষমা চাইছি। মুক্তি এবং আধ্যাত্মিক পুনর্নবীকরণের এই সুযোগের জন্য আমার হৃদয় কৃতজ্ঞতায় পূর্ণ। আমি প্রার্থনা করি যে, আল্লাহ আমার প্রার্থনা গ্রহণ করবেন এবং আমাকে এই আশীর্বাদ ধন্য় পথে পরিচালিত করবেন। আমি বিরাট ভাগ্যবান এবং অপরিসীম কৃতজ্ঞ। আমি এক জীবনকালের যাত্রা শুরু করলাম। আপনাদের চিন্তা এবং প্রার্থনায় আমাকে রাখুন। আমার হৃদয় যেন আরও নম্র হয়। এবং শক্তিশালী নীতি নিয়ে আরও ভাল মানুষ হিসাবে প্রত্যাবর্তনের আশা করলাম।'

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.