'কে সাক্ষী? ধোনির বউ! বাবা ও খেলছে অলিম্পিকে!'

খুব প্রত্যাশিত। সকাল সকালই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছেন রিওতে ভারতের খরা কাটানো পদকজয়ী সাক্ষী মালিক। আর সেটা একেবারে সোশ্যাল মিডিয়ার স্টাইলেই। রাষ্ট্রপতি, ক্রীড়ামন্ত্রীরা শুভেচ্ছা জানানোর আগেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার জোয়ারে ভেসে যান সাক্ষী। ফেসবুক, টুইটারে তো পোস্টের সুনামি। 'সাবাস, সাক্ষী, সাবাস সাক্ষী' বলে সে কত রকমের পোস্ট। তবে সোশ্যাল মিডিয়াটা মানুষকে বড় চিনিয়ে দেয়। কোনও মেকআপ লাগানোর জায়গা থাকে না তো, তাই হয়তো।

Updated By: Aug 18, 2016, 07:37 AM IST
'কে সাক্ষী? ধোনির বউ! বাবা ও খেলছে অলিম্পিকে!'

ওয়েব ডেস্ক: খুব প্রত্যাশিত। সকাল সকালই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছেন রিওতে ভারতের খরা কাটানো পদকজয়ী সাক্ষী মালিক। আর সেটা একেবারে সোশ্যাল মিডিয়ার স্টাইলেই। রাষ্ট্রপতি, ক্রীড়ামন্ত্রীরা শুভেচ্ছা জানানোর আগেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার জোয়ারে ভেসে যান সাক্ষী। ফেসবুক, টুইটারে তো পোস্টের সুনামি। 'সাবাস, সাক্ষী, সাবাস সাক্ষী' বলে সে কত রকমের পোস্ট। তবে সোশ্যাল মিডিয়াটা মানুষকে বড় চিনিয়ে দেয়। কোনও মেকআপ লাগানোর জায়গা থাকে না তো, তাই হয়তো।

আরও পড়ুন- কে এই সাক্ষী মালিক

এই যেমন অনেককেই লিখতে দেখা গেল। 'অভিনন্দন সাক্ষী, কিন্তু ধোনির স্ত্রী যে অলিম্পিকে খেলছেন জানতাম না তো।' পরে অবশ্য ছবি দেখে ভুল কাটার পর অনেকে পোস্টটা ডিলিট করে দেন। কেউ আবার ইমোজে জিভ কেটে বলেন ভুল হয়েছে। অনেকে আবার আজ রাখির সঙ্গে সাক্ষীর পদক জয়কে জুড়েছেন। কেউ কেউ আবার বললেন, দেশ যখন নাক ডেকে ঘুমোচ্ছে, তখন কুস্তিতে নাক উঁচু দেশের মাথা উঁচু করলেন সাক্ষী। #SakshiMalik নামের ট্রেন্ডে মজার পোস্টে দেখা গেল একজন লিখেছেন ভারত আর্যভট্টর সংখ্যাকে বাই বাই করেছে।  

রাষ্ট্রপতির টুইট

 

.