০-৫ পিছিয়ে থেকেও যেভাবে এল পদক (ভিডিও)

রিওতে তখন ৫৮ কেজি ফ্রি স্টাইলের ব্রোঞ্জ নির্ধারক ম্যাচ চলছে। কিরগিজস্তানের কুস্তিগিরের কাছে তখন ধরাশায়ী হচ্ছেন সাক্ষী মালিক। ০-৫ পিছিয়ে নিশ্চিত হারের মুখে দাঁড়িয়ে। ব্রোঞ্জ জয়ের ম্যাচে রিও অলিম্পিকে ভারতীয়দের অভিজ্ঞতা খুব খারাপ। ওইখানে হেরেই চতুর্থ হয়েছেন সানিয়া-বোপান্না। চতুর্থ হয়েছেন অভিনব বিন্দ্রা, দীপা কর্মকার। আরও একবার রিওতে পদকের খুব কাছ থেকে ফিরে আসতে হবে এমনটা অনেক ভারতীয় সমর্থকই ধরেই নিয়েছিলেন। কিন্তু ঘুরে দাঁড়ালেন সাক্ষী। ০-৫ অবস্থা থেকে বিপক্ষকে আর একটাও পয়েন্ট জিততে না দিয়ে রেপেশাজ রাউন্ড রাউন্ডে পরপর আটটা পয়েন্ট ছিনিয়ে এনে পদক জিতলেন হরিয়ানার মেয়ে।

Updated By: Aug 18, 2016, 07:20 AM IST
০-৫ পিছিয়ে থেকেও যেভাবে এল পদক (ভিডিও)

ওয়েব ডেস্ক: রিওতে তখন ৫৮ কেজি ফ্রি স্টাইলের ব্রোঞ্জ নির্ধারক ম্যাচ চলছে। কিরগিজস্তানের কুস্তিগিরের কাছে তখন ধরাশায়ী হচ্ছেন সাক্ষী মালিক। ০-৫ পিছিয়ে নিশ্চিত হারের মুখে দাঁড়িয়ে। ব্রোঞ্জ জয়ের ম্যাচে রিও অলিম্পিকে ভারতীয়দের অভিজ্ঞতা খুব খারাপ। ওইখানে হেরেই চতুর্থ হয়েছেন সানিয়া-বোপান্না। চতুর্থ হয়েছেন অভিনব বিন্দ্রা, দীপা কর্মকার। আরও একবার রিওতে পদকের খুব কাছ থেকে ফিরে আসতে হবে এমনটা অনেক ভারতীয় সমর্থকই ধরেই নিয়েছিলেন। কিন্তু ঘুরে দাঁড়ালেন সাক্ষী। ০-৫ অবস্থা থেকে বিপক্ষকে আর একটাও পয়েন্ট জিততে না দিয়ে রেপেশাজ রাউন্ড রাউন্ডে পরপর আটটা পয়েন্ট ছিনিয়ে এনে পদক জিতলেন হরিয়ানার মেয়ে।

 

আরও পড়ুন- কে এই সাক্ষী মালিক

তবে শুধু রিপোসাজ রাউন্ডেই নয় রিওতে একেবারে প্রথম থেকেই পিছিয়েও পড়ে ফিরে এসে ম্যাচ জিতছিলেন সাক্ষী। কোয়ালিফিকেশনে ০-৪ এ পিছিয়ে থেকে জিতেছিলেন ৫-৪। প্রি কোয়ার্টারে ০-৩ পিছিয়ে থেকে ৫-৫ জয়। রিপোশাজে ০-৫ পিছিয়ে থেকে ১২-৩ জয়। আর ফাইনালে ০-৫ থেকে ৮-৫। শুধু কামব্যাক গার্ল...

এর আগে দিন রেপেশাজ রাউন্ড টু বাউটে প্রথমে মঙ্গোলিয়ার ওরকনের বিরুদ্ধে ১২-৩ জেতেন তিনি।  

 

.