অমিতাভকে উদ্দেশ্য করে সাক্ষীর এই টুইটটা সত্যিই দারুণ

বীরেন্দ্র সেওয়াগের স্টাইলে এবার সোশ্যাল মিডিয়ায় ছক্কা হাঁকালেন অলিম্পিকে পদকজয়ী কুস্তিগীর সাক্ষী মালিক। রিও অলিম্পিকে পদক জয়ের পর সাক্ষী এক সাক্ষাত্‍কারে জানিয়েছিলেন, তিনি অমিতাভ বচ্চনের বড় ভক্ত। সাক্ষী এবার তাঁর পছন্দের স্টার বিগ বি-কে উদ্দেশ্য করে যে টুইটটা লিখলেন, তাতেই পরিষ্কার তিনি অমিতাভের ঠিক কত বড় ভক্ত। 

Updated By: Sep 17, 2016, 02:06 PM IST
অমিতাভকে উদ্দেশ্য করে সাক্ষীর এই টুইটটা সত্যিই দারুণ

ওয়েব ডেস্ক: বীরেন্দ্র সেওয়াগের স্টাইলে এবার সোশ্যাল মিডিয়ায় ছক্কা হাঁকালেন অলিম্পিকে পদকজয়ী কুস্তিগীর সাক্ষী মালিক। রিও অলিম্পিকে পদক জয়ের পর সাক্ষী এক সাক্ষাত্‍কারে জানিয়েছিলেন, তিনি অমিতাভ বচ্চনের বড় ভক্ত। সাক্ষী এবার তাঁর পছন্দের স্টার বিগ বি-কে উদ্দেশ্য করে যে টুইটটা লিখলেন, তাতেই পরিষ্কার তিনি অমিতাভের ঠিক কত বড় ভক্ত। 

আরও পড়ুন- অলিম্পিকের মত পদকে কামড় নয়, পদকে কান পাতছেন প্যারিলিম্পিয়ানরা, কেন জানেন?

বলিউডে অমর হয়ে থাকা অমিতাভের ডায়লগকে 'টেক্সট প্যারোডি' করলেন সাক্ষী। 'শাহেনশা' সিনেমায় অমিতাভের সেই দারুণ ডায়লগ, 'রিস্তে মে তো হাম তুমহারে বাপ হোতে হ্যাঁয়...'কে নকল করে সাক্ষী টুইট করলেন, 'স্যার, রিস্তে মে তো হাম আপকে বোহুত বড়ে ফ্যান লাগতে হ্যায়, ব্যস শাহনেশাহ হোনা শিখ রাহা হুয়।'মানে সম্পর্কে তো আমি আপনার বড় ভক্ত, ব্যস এখন আমি শাহেনশা হওয়ার চেষ্টা করছি।

 

সোশ্যাল মিডিয়া বিশেষ করে টুইটারে মজার টুইট করে এখন বেশ জনপ্রিয় সেওয়াগ। সাক্ষীও ইদানিং যা টুইট করছেন তা দেখে মনে হচ্ছে তিনিও আগামী দিনে সোশ্যাল মিডিয়ায় 'নেক্সট বিগ থিং' হতে চলেছেন।    

.