ডুয়ার্সে প্রতিভা অন্বেষণে সাই

দু'দিন ধরে স্পোর্টস অথরিটি অব ইন্ডিয়া (সাই)-র জলপাইগুড়ি ক্যাম্পে এ্যাথলেটিক, আর্চারি ও ফুটবল খেলোয়ারদের নির্বাচন করা হল।

Updated By: Feb 26, 2018, 07:57 PM IST
ডুয়ার্সে প্রতিভা অন্বেষণে সাই

নিজস্ব প্রতিবেদন: উত্তরবঙ্গের গ্রামে-গঞ্জে অনাদরে পরে থাকা প্রতিভাবান খেলোয়ারদের খোঁজে আগামী মার্চ মাসের প্রথম সপ্তাহে ডুয়ার্সে প্রতিভা অন্বেষণে যাবে স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া। জানালেন সাই এর জলপাইগুড়ি সেন্টারের ইনচার্জ ওয়াসিম আহমেদ।

অন্যদিকে, দু'দিন ধরে স্পোর্টস অথরিটি অব ইন্ডিয়া (সাই)-র জলপাইগুড়ি ক্যাম্পে এ্যাথলেটিক, আর্চারি ও ফুটবল খেলোয়ারদের নির্বাচন করা হল। জলপাইগুড়ি সাই ক্যাম্পে মোট ৭৩ জন নির্বাচিত হয়েছেন। জলপাইগুড়ির বিশ্ববাংলা ক্রীড়াঙ্গনে ২২ তারিখ থেকে ২৪ তারিখ পর্যন্ত এই খেলোয়াড় নির্বান শিবির চলেছে। এ্যাথলেটি ,আর্চারি (পুরুষ ও মহিলা) এবং ফুটবল (পুরুষ) খেলোয়ারদের নির্বাচন করা হয়েছে।

ওয়াসিম আহমেদ জানান, বিশ্ববাংলা ক্রীড়াঙ্গনে ২২ তারিখ থেকে ২৪ তারিখ পর্যন্ত এই সিলেকশন শিবিরে অংশ নিয়েছিলেন ৫৬৬ জন খেলোয়ার। ৫৬৬ জনের মধ্যে মোট ৭৩ জনকে বেছে নেওয়া হয়েছে। এ্যাথলেটিকে ৩৩ জন (১৭ মেয়ে ও ১২ পুরুষ), আর্চারিতে ১২ জন এবং ফুটবলে ৩০ জনকে নির্বাচন করা হয়েছে। উত্তরবঙ্গের বিভিন্ন জেলা থেকে ছেলে মেয়েরা এই শিবিরে অংশ নিয়েছিলেন।

.