অদ্ভুত ভাবে Ben Stokes পেলেন 'জীবন'! নয়া আইনের দাবি Sachin Tendulkar-এর

বেন স্টোকসের আউটের ঘটনা দেখে সচিন তেন্ডুলকর নতনু আইনের দাবি জানালেন।

Updated By: Jan 7, 2022, 05:22 PM IST
অদ্ভুত ভাবে Ben Stokes পেলেন 'জীবন'! নয়া আইনের দাবি Sachin Tendulkar-এর
বেন স্টোকস

নিজস্ব প্রতিবেদন: সিডনিতে চতুর্থ অ্যাশেজ টেস্টের দ্বিতীয় দিনে ( The Ashes 4th Test, Day 2) অদ্ভুত ভাবে আউট হওয়া থেকে বেঁচে যান বেন স্টোকস (Ben Stokes)। শুক্রবার ক্রিকেট দেবতা ব্রিটিশ অলরাউন্ডারের মাথায় হাত না রাখলে, তাঁর পক্ষে দুরন্ত ৬৬ রানের ইনিংস খেলা সম্ভব হত না। ইংল্যান্ডের ইনিংসের ৩১ নম্বর ওভারের ঘটনা। ক্যামেরন গ্রিনের ডেলিভারি স্টোকসের অফ-স্টাম্প ছুঁয়ে বেরিয়ে যায়, তবুও বেল থেকে যায় বেলের জায়গায়! 

যে ঘটনা দেখে হতচকিত হয়ে গিয়েছেন স্টোকস এবং অজি দল। এই ঘটনার পরেই টুইট করে ক্রিকেট মায়েস্ত্রো সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)। 'হিটিং দ্য স্টাম্প'-এর ক্ষেত্রে এবার নতুন আইনের দাবি করছেন। সচিন স্টোকসের আউটের ঘটনার ভিডিও টুইট করে শেন ওয়ার্নকে (Shane Warne) ট্যাগ করে লেখেন, "এবার কি 'হিটিং দ্য স্টাম্প'-এর ক্ষেত্রে নতুন নিয়ম চালু হওয়া উচিত? বল উইকেটে হিট করে বেল না পড়লে কীহবে? তোমাদের কী মনে হয় বন্ধুরা? ফাস্ট বোলারদের সুবিচার পাওয়া উচিত।"

আরও পড়ুন: Bairstow-র সেঞ্চুরিতে লড়ছে England, ফলো-অন এড়াল Australia-র বিরুদ্ধে

সিডনিতে চতুর্থ অ্যাশেজ টেস্টের দ্বিতীয় দিনে ব্যাট শাসন করেছিলেন উসমান খোয়াজা। তাঁর সেঞ্চুরিতে (২৬০ বলে ১৩৭) ভর করে অস্ট্রেলিয়া প্রথম ইনিংসে ৪১৬/৮ ডিক্লেয়ার করে। তৃতীয় দিন অর্থাৎ শুক্রবার ব্যাট হাতে জ্বলে উঠলেন বেয়ারস্টো। ত্রাতার ভূমিকায় উত্তীর্ণ হলেন ইংল্যান্ডের তারকা ব্যাটার। ১৬৪ রানে ৫ উইকেট হারিয়ে একসময় ধুঁকছিল জো রুটের দল। বেয়ারস্টো ইংল্যান্ডকে শুধু ফলো-অন হওয়া থেকেই বাঁচালেন না, রীতিমতো নিস্প্রাণ টেস্টে লড়াইয়ের রসদ দিলেন। ছয়ে নেমে দিনের শেষে বেয়ারস্টো অপরাজিত থাকলেন ১০৩ রানে। দারুণ ব্যাটিং করেন বেন স্টোকসও (৬৬)। স্টোকস আর বেয়ারস্টোর ব্যাটে ইংল্যান্ডের তৃতীয় দিন থেমেছে ৭ উইকেট হারিয়ে ২৫৮ রানে। ১৫৮ রানে পিছিয়ে ইংল্যান্ড। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.