ICC'র উচিত্ DRS নিয়ম ভালো করে খতিয়ে দেখা: Sachin Tendulkar

এলবিডব্লিউর আবেদনে অন ফিল্ড আম্পায়ার নট আউট দিয়েছিলেন। তাই রিভিউ নেওয়ার পরেও থার্ড আম্পায়ার, অন ফিল্ড আম্পায়ারের সিদ্ধান্ত বহাল রাখেন।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 28, 2020, 06:58 PM IST
ICC'র উচিত্  DRS নিয়ম ভালো করে খতিয়ে দেখা: Sachin Tendulkar
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন:  ডিশিসন রিভিউ সিস্টেম বা DRS নিয়ে (ICC) আইসিসি-র হস্তক্ষেপ দাবি করলেন মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)। মেলবোর্নে ভারত-অস্ট্রেলিয়া দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনে একবার নয় দু দু'বার ডিআরএস-এ (DRS) ভুল সিদ্ধান্তের শিকার হয়েছে! আর তার পরেই যেন  umpire's call নিয়ে মুখ খুলেছেন মাস্টার ব্লাস্টার।

আরও পড়ুন- ICC Awards of the decade: কোহলি-রোহিত-গেইলদের হারিয়ে দশকের সেরা T-20 ক্রিকেটার আফগান স্পিনার Rashid Khan

সোমবার মেলবোর্নে ঠিক কী হয়েছিল? প্রথমে জো বার্নস ( Joe Burns) পরে মার্নাস লাবুশানে (Marnus Labuschagne) দুজনেই ভাগ্যবান হন। কারণ এলবিডব্লিউর আবেদনে অন ফিল্ড আম্পায়ার নট আউট দিয়েছিলেন। তাই রিভিউ নেওয়ার পরেও থার্ড আম্পায়ার, অন ফিল্ড আম্পায়ারের সিদ্ধান্ত বহাল রাখেন। যদিও দুটি ক্ষেত্রেই দেখা গিয়েছে বল উইকেটে গিয়ে লাগছে।

 

 

সোমবারের এই ঘটনার পর মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar) টুইট করেছেন। সেখানে তিনি লিখেছেন, " অন ফিল্ড আম্পায়ারের সিদ্ধান্তে খুশি না হয়েই ক্রিকেটাররা রিভিউ নিয়ে থাকে। DRS সিস্টেম ভালো করে খতিয়ে দেখা উচিত্ আইসিসি-র। বিশেষ করে আম্পায়ার্স কল। "

আরও পড়ুন- ফিরোজ শাহ কোটলায় অরুণ জেটলির মূর্তি উন্মোচনের পর আরও একবার রাজনৈতিক জল্পনা ওড়ালেন Sourav

.