এখনও সেই চেনা মেজাজ, রোড সেফটি সিরিজের আগে চেনা ছন্দে Sachin Tendulkar, দেখুন ভিডিও

প্রস্তুতির সময়ের একটি ভিডিও সচিন নিজেই পোস্ট করেন যেখানে দেখা যাচ্ছে একসময়ের তাঁর অত্যন্ত প্রিয় শট আপার কাট এখনও অবলীলায় খেলে দিচ্ছেন মাস্টার ব্লাস্টার। 

Updated By: Mar 5, 2021, 02:05 PM IST
এখনও সেই চেনা মেজাজ, রোড সেফটি সিরিজের আগে চেনা ছন্দে Sachin Tendulkar, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন - শুক্রবার রোড সেফটি ওয়ার্ল্ড টি-২০ সিরিজের প্রথম ম্যাচ খেলতে মুখোমুখি হচ্ছে ভারত লেজেন্ডস ও বাংলাদেশ লেজেন্ডস। এই সিরিজে ফের মাঠে দেখা যাবে অতীতের বহু কিংবদন্তিকে। মাঠে নামবেন লারা থেকে সচিন, দিলশান থেকে পিটারসেন, জন্টি থেকে সেওয়াগ।

বাংলাদেশের সঙ্গে খেলতে নামার আগে প্রস্তুতির সময়ের একটি ভিডিও সচিন নিজেই পোস্ট করেন যেখানে দেখা যাচ্ছে একসময়ের তাঁর অত্যন্ত প্রিয় শট আপার কাট এখনও অবলীলায় খেলে দিচ্ছেন মাস্টার ব্লাস্টার। এছাড়াও অন্যান্য ট্রেডমার্ক শটও অনুশীলনে খেলতে দেখা গেছে তাকে।

 

২০০২ সালে প্রথম সচিনকে দঃ-আফ্রিকার জোরে বোলার মাখায়া এনতিনির বিরুদ্ধে এই আপার কাট খেলতে দেখা যায়। পরে ২০০৩ বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে শোয়েব আখতারকে মারা আপার কাটে ছয় এখনও টাটকা বহু ভারতবাসীর মনে। তাঁর দেখাদেখি পরবর্তীকেলে এই শট খেলতে শুরু করেন বীরেন্দ্র সেওয়াগ, স্টিভ স্মিথ প্রমুখ।

অনুশীলনে তাঁর এই শট দেখে গুণমুগ্ধ তাঁর অনুরাগীরা। একাধিক কমেন্ট ও লাইকে ইতিমধ্যেই উপচে পড়েছে মাস্টার ব্লাস্টারের টুইটার হ্যান্ডল।

.