Sachin Tendulkar, IPL 2022: সবার সামনে 'গড অফ ক্রিকেট'কে প্রণাম করলেন Jonty Rhodes, ভিডিও ভাইরাল

২০১৭ সাল অবধি জন্টি রোডস মুম্বইয়ের ফিল্ডিং কোচ ছিলেন। এখন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ক্রিকেটার রয়েছেন পঞ্জাবে। 

Updated By: Apr 15, 2022, 08:34 PM IST
Sachin Tendulkar, IPL 2022: সবার সামনে 'গড অফ ক্রিকেট'কে প্রণাম করলেন Jonty Rhodes, ভিডিও ভাইরাল
সচিনকে প্রণাম করছেন জন্টি। এই ছবি এখন ভাইরাল।

নিজস্ব প্রতিবেদন: একটা সময় বাইশ গজের যুদ্ধে ওঁরা দুজন ছিলেন প্রবল প্রতিপক্ষ। বয়স বেড়েছে। এগিয়ে গিয়েছে অনেকটা সময়। তবে ক্রিকেটের দুই মহাতারকার একে অপরের প্রতি সম্মান এতটুকু কমেনি। সেটাই ফের বোঝা গেল। সচিন তেন্ডুলকরকে (Sachin Tendulkar) সামনে পেতেই তাঁর পা ছুঁয়ে প্রণাম করার চেষ্টা করলেন জন্টি রোডস (Jonty Rhodes)। সোশ্যাল মিডিয়ার যুগে সেই মুহূর্ত কয়েক মিনিটের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে।  

মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) মেন্টর সচিনকে হাতের কাছে পেলেই তাঁর পরামর্শ নিতে ছুটে যান প্রতিপক্ষ দলের ক্রিকেটাররা। মাস্টার ব্লাস্টারের প্রতি সম্ভ্রম, শ্রদ্ধা যে বিদেশিদের মধ্যেও অটুট এর নিদর্শন দেখা গেল চলতি আইপিএল-এ (IPL 2022)। মুম্বইয়ের বিরুদ্ধে ১২ রানে জেতার পর মাঠ ছাড়ছে পঞ্জাব কিংস (Punjab Kings)। ম্যাচের শেষে দুই দলের ক্রিকেটার ও সাপোর্ট স্টাফরা পরস্পরের সঙ্গে মিলিত হচ্ছিলেন। সেই সময়ই এক অসাধারণ কাণ্ড ঘটালেন 'উড়ন্ত পাখি' জন্টি।   

২০১৭ সাল অবধি জন্টি রোডস মুম্বইয়ের ফিল্ডিং কোচ ছিলেন। এখন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ক্রিকেটার রয়েছেন পঞ্জাবে। ম্যাচের শেষে ক্রিকেটাররাও যেমন একে অপরের সঙ্গে হাত মেলাচ্ছিলেন, তেমনই ডাগ আউট থেকে বেরিয়ে সাপোর্ট স্টাফরাও পরস্পরের সঙ্গে শুভেচ্ছা বিনিময় সারছিলেন। সেই সময়ই দেখা সচিন ও জন্টির। 

হাত মেলাতে গিয়ে হঠাৎ সচিন তেন্ডুলকরকে প্রণাম করতে যান জন্টি। সচিন কোনওরকমে আটকানোর চেষ্টা করেন। রোডসও মাস্টার ব্লাস্টারের চরণ স্পর্শ করতে বদ্ধপরিকর ছিলেন। এরপর সচিন বুকে জড়িয়ে ধরেন জন্টিকে। এই দৃশ্য দেখে আপ্লুত নেটাগরিকরা। সচিনের চেয়ে জন্টি বছর চারেকের বড়। তা সত্ত্বেও মাস্টার ব্লাস্টারের প্রতি যে শ্রদ্ধা প্রদর্শন করে জন্টি দৃষ্টান্ত স্থাপন করলেন সেটা প্রশংসিত হচ্ছে। 

বীরেন্দ্র শেহওয়াগ, যুবরাজ সিং, এমনকী বিনোদ কাম্বলিকেও দেখা গিয়েছে সচিনকে প্রণাম করতে। জন্টি ২০০৯ সাল থেকে মুম্বই ইন্ডিয়ান্সের ফিল্ডিং কোচ ছিলেন। সেই সময় সচিন খেলতেন মুম্বইয়ের হয়ে। ২০২০ সালে জন্টি যোগ দেন পঞ্জাবে। কিন্তু দুই কিংবদন্তির মধ্যে সম্পর্ক কতটা ঘনিষ্ঠ, কতটা নিবিড় সেটা আরও একবার বোঝা গেল। 

আরও পড়ুন: Virat Kohli: Babar Azam, Joe Root-দের ফিটনেসে দশ গোল দেবেন কোহলি! বড় মন্তব্য করলেন Shane Watson

আরও পড়ুন: IPL 2022: করোনায় আক্রান্ত Rishabh Pant-এর দলের ফিজিও, জৈব বলয় নিয়ে ফের প্রশ্ন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.