Virat Kohli, Mohammed Siraj-কে নিয়ে বড় আপডেট দিলেন KL Rahul

কেমন আছেন বিরাট কোহলি ও মহম্মদ সিরাজ? কেপটাউনে কি তাঁরা খেলছেন? জানালেন কেএল রাহুল।

Updated By: Jan 6, 2022, 11:23 PM IST
Virat Kohli, Mohammed Siraj-কে নিয়ে বড় আপডেট দিলেন KL Rahul
বিরাট কোহলি ও মহম্মদ সিরাজ

নিজস্ব প্রতিবেদন: শেষ মুহূর্তে পিঠের চোটের জন্য জোহানেসবার্গের ওয়ান্ডারার্সের দ্বিতীয় টেস্ট থেকে সরে দাঁড়াতে বাধ্য হন বিরাট কোহলি (Virat Kohli)। জো'বার্গে জো'বার্গে টসের কিছুক্ষণ আগেই জানা যায় যে, কোহলি কেরিয়ারের ৯৯তম টেস্ট থেকে সরে দাঁড়াচ্ছেন। তাঁর জায়গায় দলে আসেন হনুমা বিহারী (Hanuma Vihari)। ক্যাপ্টেনসির ব্যাটন ওঠে কেএল রাহুলের হাতে (KL Rahul)। আগামী ১১ জানুয়ারি থেকে কেপটাউনে শুরু সিরিজের তৃতীয় তথা শেষ টেস্ট। এই টেস্ট ভারতকে জিততেই হবে। তবেই দক্ষিণ আফ্রিকায় সিরিজ জিতে ইতিহাস লেখা সম্ভব।

আরও পড়ুন: South Africa vs India 2nd Test: কেন হারল ভারত? কারণ জানালেন KL Rahul

কেপটাউনে কোহলির কামব্যাক একপ্রকার নিশ্চিত। জো'বার্গে টেস্টের পর সেই ইঙ্গিত দিলেন রাহুল। অন্য়দিকে বল করতে গিয়ে হ্যামস্ট্রিংয়ের চোটের কবলে পড়েন মহম্মদ সিরাজ (Mohammed Siraj)। প্রথম দিনের পর তিনি আর মাঠে নামেননি। বিসিসিআই-এর তরফেও সিরাজের চোট নিয়ে কোনও বিবৃতি দেওয়া হয়নি। এবার সিরাজের চোট নিয়েও আপডেট দিলেন রাহুল। বিরাটের প্রসঙ্গে রাহুল বলেন, "বিরাট আগের থেকে ভাল অনুভব করছে। শেষ কয়েকদিন নেট করেছে। ফিল্ডিং এবং দৌড়ের মধ্যে রয়েছে। আশা করি ও ঠিক হয়ে যাবে।" অন্যদিকে সিরাজের চোটের প্রসঙ্গে রাহুলের সংযোজন,"সিরাজকে নেটে দেখতে হবে আমাদের। হ্যামস্ট্রিংয়ের চোট সারিয়ে দ্রুত কামব্যাক করা কঠিন। তবে আমাদের রিজার্ভ বেঞ্চ শক্তিশালী। উমেশ যাদব ও ইশান্ত শর্মা রয়েছে।"

২০১৯ থেকে টেস্টে তিন অঙ্কের রান নেই কোহলির। এর মধ্যে গত টেস্টের দুই ইনিংসে অফ স্টাম্পের অনেক বাইরের বলে অহেতুক খোঁচা মেরে আউট হয়েছেন। শুধু তাই নয়, গত বছর বিদেশের মাটিতে শেষ ১০ ইনিংসে খোঁচা দিয়ে ফিরেছেন কোহলি। এর সঙ্গে যোগ হয়েছে বিসিসিআই-এর বিরুদ্ধে 'জেহাদ'। এসব মাথায় রেখেই কোহলি মাঠে নামবেন। তিনি যদি কেপটাউন টেস্ট জিততে পারেন তাহলে প্রথম ভারত অধিনায়ক হিসাবে দক্ষিণ আফ্রিকায় টেস্ট সিরিজ জয়ের ইতিহাস লিখবেন তিনি।ফলে সব মিলিয়ে বেশ চাপে রয়েছেন 'কিং কোহলি'। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.