পাল্টে যাওয়া শ্রীসান্থকে দেখে সতর্কতা জারি হল হরভজনের জন্য

শ্রীসান্থের এমন বিশালাকার চেহারা দেখলে কিন্তু সত্যি সত্যি ভাজ্জিও চমকে উঠতে পারেন।

Updated By: Jul 22, 2018, 01:15 PM IST
পাল্টে যাওয়া শ্রীসান্থকে দেখে সতর্কতা জারি হল হরভজনের জন্য

নিজস্ব প্রতিনিধি : ২০১৩ ফিক্সিং কাণ্ডের সঙ্গে তাঁর নামে আষ্টেপৃষ্টে জড়িয়ে পড়েছিল। অভিযোগ এতটাই গুরুতর হয়ে উঠল যে ক্রিকেট থেকে তাঁর নাম ও অস্তিত্ মুছে গেল ধীরে ধীরে। এস শ্রীসান্থ এখন আর ক্রিকেট খেলেন না। বিসিসিআইয়ের নিষেধাজ্ঞার বিরুদ্ধে একাধিকবার তিনি আদালতের দ্বারস্থ হয়েছিলেন। কিন্তু কোনও লাভ হয়নি। ক্রিকেটে ফেরার পথ তাঁর কাছে প্রায় বন্ধ।

আরও পড়ুন-  বিশ্বকাপ জিতে ধোনির স্টাইল নকল করলেন ফরাসী তারকা

ক্রিকেট থেকে বিদায়ের পর শ্রীসান্থ নিজেকে অন্যভাবে সাজিয়ে গুছিয়ে ফেলেছেন। শ্রীসান্থ এখন অভিনেতা। বেশ কয়েকটি সিনেমায় হিরোর ভূমিকায় অভিনয় করে ফেলেছেন তিনি। আগের শ্রীসান্থ ও এখনকার শ্রীসান্থের মধ্যে এখন মানসিকতার দিক থেকেও অনেক তফাত। তাঁকে দেখে এখন আর চেনাই যায় না। শ্রীসান্থ নিজেই কিছুদিন আগে স্বীকার করেছিলেন, ক্রিকেট থেকে সরে আসার পর থেকে তিনি দিনের বেশিরভাগ সময় কাটাতেন জিমে। শারীরিক কাঠামোর দিক থেকে এখন শ্রীসান্থ বলিউডের অনেক হিরোকেও হার মানাতে পারেন।

আরও পড়ুন-  'বোমা ছুঁড়ে মারি', প্রকাশ্যে বললেন পাকিস্তানের বোলার

কেম্পেগৌড়া ২ নামে একটা সিনেমায় কাজ করতে চলেছেন এই ভারতীয় পেসার। চরিত্রের খাতিরে তাঁর শারীরিক গঠন বডিবিল্ডারদের মতো হওয়ার প্রয়োজন ছিল। তার জন্য শ্রীসান্থ দিন-রাত এক করে পরিশ্রম করেছেন। পরিশ্রমের ফলও পেয়েছেন হাতে-নাতে। নিজের ইনস্টাগ্রাম পোস্টে নিজের নতুন লুকস তুলে ধরলেন শ্রীসান্থ। আর সেটা প্রকাশ পেতেই ক্রিকেটপ্রেমীরা কার্যত থ। 

 

 

hardwork #dedication #determination #discipline ..@lifestyle

A post shared by Sree Santh (@sreesanthnair36) on

আইপিএলে একটা সময় হরভজন সিংয়ের সঙ্গে একটা বচসায় জড়িয়েছিলেন শ্রীসান্থ। ব্যাপারটা এতদূর গড়িয়েছিল যে ভাজ্জি মাঠে সবার সামনে শ্রীসান্থকে চড় মেরেছিলেন। ভারতীয় ক্রিকেট সার্কিটে সেই ঘটনা বহুলচর্চিত। শ্রীসান্থের জীবনের সেই পুরনো ঘটনা উঠে এল আবার। সোশ্যাল সাইটে ভারতীয় সমর্থকদের অনেকে লিখলেন, ''ভাজ্জি, তুমি এবার সাবধান হয়ে যাও। শ্রীসান্থ এখন কোনও কুস্তিগীরের থেকে কম নয়। তোমার দুঃসময় শুরু হতে পারে।'' পুরনো কাসুন্দি আবার ঘেঁটে দিলেন নেটিজেনরা। শ্রীসান্থের এমন বিশালাকার চেহারা দেখলে কিন্তু সত্যি সত্যি ভাজ্জিও চমকে উঠতে পারেন।

.