এবার কি IPL-এ খেলবেন শ্রীসন্থ? গুঞ্জন, চারটি দল নিতে ইচ্ছুক

তিনি আগেই জানিয়েছিলেন, সুযোগ হলে আবার IPL খেলতে চান।

Updated By: Jan 22, 2021, 01:11 PM IST
এবার কি IPL-এ খেলবেন শ্রীসন্থ? গুঞ্জন, চারটি দল নিতে ইচ্ছুক

নিজস্ব প্রতিবেদন- প্রতিযোগিতমূলক ক্রিকেটে ফিরেছেন তিনি। জীবনের কলঙ্কিত অধ্য়ায় পিছনে ফেলে তিনি এগোচ্ছেন আবার। এখন প্রশ্ন হচ্ছে, এস শ্রীসন্থকে (S Sreesanth) কি তবে এবার IPL-এও দেখা যাবে। যে আইপিএল থেকেই তাঁর নাম বদনাম হয়েছিল। যে আইপিএলে ফিক্সিং কাণ্ডে নাম জড়ানোর পর তাঁকে নির্বাসনে কাটাতে হয়েছে এতগুলো বছর। সেই আইপিএলে কি তাঁকে আবার দেখা যাবে! শ্রীসন্থ ইতিমধ্যে সৈয়দ মুস্তাক আলি টি-২০ (Syed Mushtaq Ali Trophy)-তে কেরলের হয়ে প্রতিনিধিত্ব করছেন। 

সাত বছর নির্বাসনে থাকার পর তিনি ক্রিকেটে ফিরেছেন। তিনি আগেই জানিয়েছিলেন, সুযোগ হলে আবার IPL খেলতে চান। ২০১৩-র আইপিএলে ফিক্সিং কাণ্ডের পর জীবনের সব থেকে দুঃসময়ের মধ্য়ে কাটিয়েছেন শ্রীসন্থ। তবে এখন আর অন্ধকার নেই তাঁর জীবনে। তবে খেলোয়াড়ি জীবন থেকে এতগুলো মূল্যবান বছর বাদ যাওয়াটা তাঁর কাছে বড় ক্ষতি। আর সেটা শ্রীসন্থ স্বীকারও করেছেন। তবে এখন সেসব অতীত। শ্রীসন্থের সামনে আবার আইপিএলের দরজা খুলতে পারে বলে জানা যাচ্ছে। ভারতীয় ক্রিকেট সার্কিট-এ গুঞ্জন, IPL Auction 2021-এ চারটি ফ্র্যাঞ্চাইজি তাঁকে দলে নেওয়ার জন্য ঝাঁপাতে পারে।

আরও পড়ুন-  দেশে ফিরেই ফুল নিয়ে বাবার কাছে Mohammed Siraj

২০১৩-র IPL-এ শ্রীসন্থ  খেলেছিলেন রাজস্থানের হয়ে। এবারও রাজস্থানের একজন ভাল পেসারের প্রয়োজন। তাই শ্রীসন্থকে তারা ফেরালে অবাক হওয়ার কিছু থাকবে না। লাসিথ মালিঙ্গা (Lasith Malinga) ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত নিয়েছেন। ফলে মুম্বই দলেও একজন পেসারের প্রয়োজন। সেক্ষেত্রে মুম্বইও শ্রীসন্থের মতো অভিজ্ঞ পেসারকে পেতে ঝাঁপাতে পারে বলে খবর। এরই মধ্যে শ্রীসন্থকে নিয়ে আগ্রহ দেখিয়েছে পাঞ্জাবও। জানা যাচ্ছে এমনটাও। এর আগেও শ্রীসন্থ পাঞ্জাবের জার্সিতে আইপিএল খেলেছেন। ৩৭ বছর বয়সী শ্রীসন্থকে দেখা যেতে পারে চেন্নাইয়ের জার্সিতেও। এমনও সম্ভাবনা রয়েছে বলে জানা যাচ্ছে।

.