Roy Krishna: এ বার সুনীল ছেত্রীর সঙ্গে বেঙ্গালুরু এফসি-তে খেলবেন ফিজির তারকা

রয় কৃষ্ণা পুরনো ক্লাব ওয়েলিংটন ফোনেক্সে ফিরতে পারেন বলে জল্পনা ছড়িয়েছিল। সেইসঙ্গে ইস্টবেঙ্গল, হায়দরাবাদ এফসি, মুম্বই সিটি এফসি, নর্থ-ইস্ট ইউনাইটেডের মতো ক্লাবের নামও উঠে আসছিল। বিশেষত ইস্টবেঙ্গল খানিকটা দৌড়ে এগিয়েছিল বলে একটি মহল থেকে দাবি করা হচ্ছিল। শেষ পর্যন্ত অবশ্য বাজিমাত করেছে বেঙ্গালুরু।  

Reported By: সব্যসাচী বাগচী | Updated By: Jul 18, 2022, 03:23 PM IST
Roy Krishna: এ বার সুনীল ছেত্রীর সঙ্গে বেঙ্গালুরু এফসি-তে খেলবেন ফিজির তারকা
বেঙ্গালুরু এফসি-তেই রয় কৃষ্ণা। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রত্যাশামতোই আসন্ন আইএসএল-এ (ISL 2022-23) বেঙ্গালুরু এফসি-তে (Bengaluru FC) খেলবেন রয় কৃষ্ণা (Roy Krishna)। সোমবার সুনীল ছেত্রীদের (Sunil Chhetri) ক্লাবের তরফ থেকে এই ঘোষণা করা হল। 

এটিকে মোহনবাগানকে (ATK Mohun Bagan) বিদায় জানানোর পর থেকেই শোনা যাচ্ছিল ফিজি (Fiji) জাতীয় দলের তারকা নাকি ওয়েলিংটন ফোনেক্সে (Wellington Phoenix) নাম লেখাতে পারেন। তবে সবাইকে ছাপিয়ে এই স্ট্রাইকারকে ছিনিয়ে নিল বেঙ্গালুরু এফসি। 

সোমবার দুপুরে বেঙ্গালুরুর তরফে ঘোষণা করা হয়, 'বুম! ফিজির জাতীয় দলের স্ট্রাইকার এবং আইএসএলের দু'বারের সর্বোচ্চ গোলদাতা রয় কৃষ্ণাকে দলে নিয়েছে দ্য ব্লুজ। লেটস গো, বেঙ্গালুরু।'

গত মরসুমে রয় কৃষ্ণার পারফরম্যান্স আহামরি ছিল না। এরমধ্যে এটিকে মোহনবাগানের কোচ পরিবর্তন হয়েছে। আন্তোনিও লোপেজ হাবাসের পরিবর্তে এসেছেন জুয়ান ফেরান্দো। নয়া স্প্যানিশ কোচের আমলে স্ট্র্যাটেজিও পালটে গিয়েছে। সূত্রের খবর, জুয়ানের স্ট্র্যাটেজির সঙ্গে খাপ না খাওয়ায় তাঁকে ছেড়ে দেওয়া হয়েছিল।  

সেই পরিস্থিতিতে রয় কৃষ্ণা পুরনো ক্লাব ওয়েলিংটন ফোনেক্সে ফিরতে পারেন বলে জল্পনা ছড়িয়েছিল। সেইসঙ্গে ইস্টবেঙ্গল, হায়দরাবাদ এফসি, মুম্বই সিটি এফসি, নর্থ-ইস্ট ইউনাইটেডের মতো ক্লাবের নামও উঠে আসছিল। বিশেষত ইস্টবেঙ্গল খানিকটা দৌড়ে এগিয়েছিল বলে একটি মহল থেকে দাবি করা হচ্ছিল। শেষ পর্যন্ত অবশ্য বাজিমাত করেছে বেঙ্গালুরু। অর্থাৎ সতীর্থ প্রবীর দাস, জাভি হার্নান্ডেজদের পথেই হেঁটেছেন রয় কৃষ্ণা। 

আরও পড়ুন: Rishabh Pant | Yuvraj Singh: 'মনে হচ্ছে ৪৫ মিনিটের কথোপকথন কাজে লেগেছে'!

আরও পড়ুন: WATCH: পুরস্কারে পাওয়া শ্যাম্পেনের বোতল শাস্ত্রীকে উপহার পন্থের! মুহূর্তে ভিডিও ভাইরাল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.