Habas-র পর Roy Krishna, আগামী মরশুমেও ATK Mohun Bagan-তে থাকছেন ফিজির স্ট্রাইকার

দু'বছর ধরে ATK-তে খেলছেন তিনি।

Updated By: Apr 1, 2021, 11:48 PM IST
Habas-র পর Roy Krishna, আগামী মরশুমেও ATK Mohun Bagan-তে থাকছেন ফিজির স্ট্রাইকার

নিজস্ব প্রতিবেদন: কোচ অ্যান্তোনিও লোপেজ হাবাসের (Antonio Lopez Habas) সঙ্গে আরও এক বছরের চুক্তি হয়ে গিয়েছে। আগামী বছর রয় কৃষ্ণারও (Roy Krishna) এটিকে মোহনবাগানে (ATK Mohun Bagan) খেলার সম্ভাবনা প্রবল। সূত্রের খবর তেমনই।

গত দু'বছরে দলবদল করেননি। এটিক-তেই খেলছিলেন রয় কৃষ্ণা (Roy Krishna)। গত বছর এটিকে ও মোহনবাগানের সংযুক্তিকরণে পরেও সবুজ-মেরুন জার্সিতে আইপিএল মাতিয়েছেন তিনি। আগামী মরশুমের কী হবে? ময়দানে কান পাতলেই শোনা যাচ্ছিল, ফিজির এই স্ট্রাইকারকে নেওয়ার জন্য ঝাঁপাচ্ছে এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal)। যদিও এ খবরের সত্যতা এখন প্রশ্নের মুখে। সূত্রের খবর, আগামী বছর খেলার জন্য নাকি বেশি টাকা চেয়েছেন কৃষ্ণা। সেই দাবি মেনে নিয়েছেন এটিকে মোহনবাগানের কর্তারা। কারণ, দলের এক নম্বর স্ট্রাইকারকে হাতছাড়া করতে রাজি নন কোচ হাবাস। চুক্তি অনুযায়ী অবশ্য এএফসি কাপে এটিকে মোহনবাগানের হয়েই খেলতে হবে কৃষ্ণাকে। তার উপর পুরনো দলে খেলতে যে তিনি স্বচ্ছন্দবোধ করেন, সেকথা আইএসএল চলাকালীনই জানিয়েও দিয়েছিলেন।

আরও পড়ুন: IPL-নেই মিচেল মার্শ, জেসন রয়কে সই করাল Sunrisers Hyderabad

হাবাসের কোচিং-এ প্রথম সুযোগেই আইএসএলের ফাইনাল খেলেছে এটিকে মোহনবাগান। স্প্যানিশ কোচের সঙ্গে ইতিমধ্যেই একবছরের চুক্তি করে ফেলেন ক্লাব কর্তারা। এবার দল গোছানোর পালা। বাকি ফুটবলারদের মধ্যে যাঁদের নতুন মরশুমে রেখে দেওয়া হবে, তাঁদের সঙ্গে ধীরে ধীরে চু্ক্তি সেরে ফেলা হবে বলে খবর।

.