ফুটবল ক্লাব কিনছেন রোনাল্ডো

আগামী দুই থেকে তিন সপ্তাহের মধ্যেই চুক্তি চূড়ান্ত হবে বলে জানা গিয়েছে।

Updated By: Aug 29, 2018, 04:42 PM IST
ফুটবল ক্লাব কিনছেন রোনাল্ডো

নিজস্ব প্রতিনিধি : দেশের সঙ্গে সঙ্গে ক্লাবের জার্সিতেও তিনি সমান জনপ্রিয়। একটা সময় লা লিগার দুই চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদে খেলেছেন চুটিয়ে। ব্রাজিল কিংবদন্তি রোনাল্ডো এর আগেও বহু জায়গায় তাঁর স্প্যানিশ ফুটবলের প্রতি প্রেমের কথা জানিয়েছেন। এতদিন বলেছেন। এবার নিজের সেই প্রেমের প্রমাণ রাখলেন তিনি। লা লিগার একটি ক্লাব কিনতে চলেছেন তিনি।

আরও পড়ুন-  ইউরোপ সেরা গোল রোনাল্ডোরই

স্প্যানিশ মিডিয়র একাংশে দাবি, রিয়াল ভায়াদরিদ ক্লাবের সঙ্গে বহুদিন ধরেই যোগাযোগ রক্ষা করছেন রোনাল্ডো। ক্লাবের সঙ্গে আলোচনাও প্রায় চূড়ান্ত। ৩০ মিলিয়ন ইউরোর বিনিময়ে এই ক্লাবটি কিনতে চলেছেন  তিনি। ক্লাবটির বর্তমান মালিকের নাম কার্লোস সুয়ারেজ। যিনি ক্লাবের প্রেসিডেন্টও। ২৫ মিলিয়ন ইউরো খরচ করে স্প্যানিশ লিগের এই ক্লাবটি কিনেছিলেন তিনি। শেষ পর্যন্ত রোনাল্ডো ক্লাবটা কিনলে সভাপতি হিসাবেও নিজেকেই রাখবেন ব্রাজিলে প্রাক্তন স্ট্রাইকার। আগামী দুই থেকে তিন সপ্তাহের মধ্যেই চুক্তি চূড়ান্ত হবে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন-  সিমলায় শুটিংয়ে বাইক নিয়ে ব্যস্ত মাহি

স্প্যানিশ মিডিয়া আরও জানিয়েছে, এই ক্লাবটি কিনতে আগ্রহী ছিল আরও একটি দল। এমনকি রোনাল্ডোর থেকে বেশি টাকা অফার করছে তারা। তবে ক্লাবের ভবিষ্যতের কথা চিন্তা করে রোনাল্ডোকেও এই ব্যাপারে এগিয়ে রাখছেন সুয়ারেজ। বর্তমান ক্লাব সভাপতির ধারণা, রোনাল্ডোর মতো একজন প্রাক্তন ফুটবলার ক্লাবের দায়িত্ব নিলে তা আদতে ভালই হবে। ক্লাবের ফুটবলীয় কার্যকলাপ এক্ষেত্রে আগের থেকে ভাল হবে। তবে পাশাপাশি এটাও জানা গিয়েছে, ক্লাব বিক্রির ক্ষেত্রে এখনই চূড়ান্ত সিদ্ধান্ত নিতে চাইছেন না সুয়ারেজ। এক্ষেত্রে আর্থিক অঙ্কের কথাও মাথায় রাখছেন তিনি।

আরও পড়ুন-  আজ জাতীয় ক্রীড়া দিবস, উঠে এল ধ্যানচাঁদ-ব্র্যাডম্যানের দেখা হওয়ার মুহূর্ত

চার বছর পর চলতি মরশুমেই আবার লা লিগায় ফিরছে ভায়াদরিদ। এর মধ্যেই দুটি ম্যাচে খেলে ফেলেছে তারা। প্রথম ম্যাচে জিরোনার সঙ্গে ড্র করেছে তারা। পরের ম্যাচে শক্তিশালী বার্সেলোনার বিরুদ্ধে ০-১ গোলে হেরেছে। শুক্রবার অ্যাওয়ে ম্যাচে গেটাফের বিপক্ষে মুখোমুখি হবে ভায়াদরিদ।

.