Rohit Sharma: এখন ভারত অধিনায়ক, ২১৪ কোটির মালিক দুধ পৌঁছতেন বাড়ি-বাড়ি! জানালেন তারকা সতীর্থ

Rohit Sharma once delivered milk packets to buy his cricket kit: খুব সহজে রোহিত শর্মা হওয়া যায় না। তাঁর লড়াইয়ের গল্প চোখে জল আনবে। আর সেই গল্পই শোনালেন রোহিতের বন্ধু ও প্রাক্তন সতীর্থ প্রজ্ঞান ওঝা। রোহিত এখন ভারত অধিনায়ক, ২১৪ কোটি টাকার মালিক তিনি। এক সময়ে দুধ পৌঁছতেন বাড়ি-বাড়ি! জানালেন প্রজ্ঞানই।

Updated By: Mar 28, 2023, 01:36 PM IST
Rohit Sharma: এখন ভারত অধিনায়ক, ২১৪ কোটির মালিক দুধ পৌঁছতেন বাড়ি-বাড়ি! জানালেন তারকা সতীর্থ
রোহিতের লড়াইয়ে গল্প শোনালেন তাঁরই সতীর্থ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিমানের টেক-অফই দেখা হয়, তার রানওয়ে কেউ দেখে না আর! এমনটাই বলা হয়ে থাকে। আজ ভারতের তিন ফরম্যাটের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। একাধিক সূত্র মারফত জানা যায় যে, তিনি এই মুহূর্তে প্রায় ২১৪ কোটি টাকার মালিক। রোহিতের লড়াই ও নিজেকে সর্বোচ্চ পর্যায়ে প্রতিষ্ঠিত করার গল্প খুব কমই হয়। আর রোহিতের একদম শুরুর দিনের গল্প শোনালেন প্রজ্ঞান ওঝা (Pragyan Ojha)। প্রাক্তন বাঁ-হাতি ভারতীয় স্পিনার এই মুহূর্তে আইপিএল গর্ভনিং কাউন্সিলের সদস্য। রোহিত যখন অনূর্ধ্ব-১৫ জাতীয় শিবিরে ছিলেন, তখন থেকে প্রজ্ঞান চেনেন তাঁকে। ২০০৮ সালে আইপিএলের অভিষেক মরসুমে ডেকান চার্জাসের (Deccan Chargers) হয়েই রোহিত-প্রজ্ঞান খেলেননি। তাঁরা দেশের জার্সিতে ২৪টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। রয়েছে জোড়া টেস্টও। এহেন প্রজ্ঞানই সম্প্রতি এক সাক্ষাৎকারে রোহিতের বেড়ে ওঠার কাহিনি শুনিয়েছেন। আর প্রজ্ঞান বলছেন যে, এক সময়ে বাড়ি-বাড়িতে রোহিত দুধের ডেলিভারি করেছেন, শুধু মাত্র ক্রিকেট কিট কেনার জন্য!

আরও পড়ুনCricketers Father Missing: ভারতীয় দলের ক্রিকেটারের বাবা নিখোঁজ...

জিও সিনেমায় দেওয়া এক ইন্টারভিউতে প্রজ্ঞান বলছেন, 'অনূর্ধ্ব-১৫ জাতীয় শিবিরে আমার সঙ্গে রোহিতের প্রথম আলাপ। সবাই বলও ও স্পেশাল প্লেয়ার। আমি ওর বিরুদ্ধে খেলে ওর উইকেটও নিয়েছি। রোহিত টিপিকাল বোম্বের ছেলে ছিল। খুব বেশি কথা বলত না। কিন্তু খেলায় ছিল সেই আগ্রাসন। আমি এটা ভেবেও অবাক হয়েছিলাম যে, একে-অপরকে সেভাবে চিনিও না, তাও কী করে রোহিত এরকম আগ্রাসী হতে পারে আমার সামনে! কিন্তু আমাদের বন্ধুতা ধীরে ধীরে গড়ে ওঠে। খুব মধ্যবিত্ত পরিবারের ছেলে রোহিত। একবার কথা বলতে গিয়ে রোহিত ভীষণ আবেগি হয়ে পড়েছিল। ও বলেছিল যে, ক্রিকেট কিট কেনার পয়সা ছিল না। দুধের প্যাকেট ডেলিভারি করত। যাতে ও ক্রিকেট কিট কিনতে পারে। অবশ্যই সেটা বহু আগে। আজ ওকে যখন দেখি। আমার প্রচণ্ড গর্ব হয় কীভাবে ওর যাত্রা শুরু হয়েছিল, আর আজ কোথায় এসেছে!' প্রজ্ঞান এই সাক্ষাৎকারে আরও জানিয়েছেন যে, রোহিত যখন রঞ্জিতে মুম্বইয়ের হয়ে খেলার সুযোগ পান, তখনই প্রজ্ঞান জানতে পারেন যে, রোহতি খুব ভালো মিমিক্রি করেন। এবং খুনসুটি করতেও তিনি ওস্তাদ।
 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.