দুবাইয়ের এক ক্রিকেট অ্যাকাডেমির ব্র্যান্ড অ্যাম্বাসডর হলেন রোহিত শর্মা

পাশাপাশি ভারতীয় ক্রিকেটের হিটম্যানকে অ্যাকাডেমির ডিরেক্টর হওয়ার প্রস্তাবও দেওয়া হয়েছে

Updated By: Apr 17, 2020, 03:37 PM IST
দুবাইয়ের এক ক্রিকেট অ্যাকাডেমির ব্র্যান্ড অ্যাম্বাসডর হলেন রোহিত শর্মা

নিজস্ব প্রতিবেদন: ব্র্যান্ড অ্যাম্বাসাডার হলেন টিম ইন্ডিয়ার ওপেনার রোহিত শর্মা। না, কোনও কোম্পানির নয়, ভারতীয় ক্রিকেটের এই ওপেনার দুবাইয়ের একটি জনপ্রিয় ক্রিকেট  অ্যাকাডেমি " ক্রিককিংডম" এর  ব্র্যান্ড অ্যাম্বাসডর হিসেবে নিযুক্ত হলেন।

বিশ্ব জুড়ে করোনার প্রকোপ কমে পরিস্থিতি স্বাভাবিক হলে অনলাইনের মাধ্যমে প্রশিক্ষণ চালু করবে ক্রিককিংডম। দুবাইয়ের এই ক্রিকেট অ্যাকাডেমির দায়িত্ব নিয়ে এক প্রেস বিবৃতিতে রোহিত শর্মা জানিয়েছেন, " ক্রিককিংডম সময়ের সঙ্গে পরীক্ষিত কিছু থিওরির যোগসূত্র ঘটিয়েছে। বৈজ্ঞানিক পদ্ধতিতে প্রশিক্ষণে নিয়ে আসা হয়েছে আধুনিকতার ছাপ।যেটা আধুনিক ক্রিকেটে ভীষণ জরুরি। অ্যাকাডেমির কর্তৃপক্ষের এই দূরদর্শিতা অ্যাকাডেমির ছাত্রদের আরও পেশাদার ও সুসংগঠিত করে তুলবে।"

ব্র্যান্ড অ্যাম্বাসাডার হওয়ার পাশাপাশি ভারতীয় ক্রিকেটের হিটম্যানকে অ্যাকাডেমির ডিরেক্টর হওয়ার প্রস্তাবও দেওয়া হয়েছে। যদিও প্রস্তাবটি বিবেচনা স্তরে রেখেছেন রোহিত শর্মা। এই অ্যাকাডেমিতে চারটি ক্যাটাগরিতে প্রশিক্ষণের ব্যবস্থা করা হয়েছে । পাঁচ থেকে আট, আট থেকে তেরো, তেরো বছর এবং তার ওপর যে কোনও বয়সের ক্রিকেটার আর এলিট স্তরের ক্রিকেটার ।

আরও পড়ুন - BCCI পারছে না! শ্রীলঙ্কা কেন আইপিল আয়োজন করতে চাইছে?

 

.