WATCH | Rohit Sharma | IND vs BAN: ম্যাচের মাঝেই ভয়ংকর বিপত্তি, যন্ত্রণায় কাতর রোহিত খেলা ফেলে ছুটলেন হাসপাতালে

Rohit Sharma Injury: ক্যাচ ধরতে গিয়ে গুরুতর চোট পেলেন রোহিত শর্মা। বাধ্য হয়ে মাঠ ছেড়ে ছুটলেন হাসপাতালে।

Updated By: Dec 7, 2022, 04:06 PM IST
WATCH | Rohit Sharma | IND vs BAN: ম্যাচের মাঝেই ভয়ংকর বিপত্তি, যন্ত্রণায় কাতর রোহিত খেলা ফেলে ছুটলেন হাসপাতালে
টসের সময়ে রোহিত

জি ২৪ ঘণ্টা ডিজিট্যাল ব্যুরো: ফুটবল বিশ্বকাপের (FIFA World Cup 2022) একেবারে ভরা বাজারেও কিন্তু বাইশ গজে রয়েছে তুমুল ব্যস্ততা! রোহিত শর্মার (Rohit Sharma) টিম ইন্ডিয়া (Team India) এই মুহূর্তে বাংলাদেশে সফররত (India tour of Bangladesh, 2022)। তিনটি ওয়ানডে ও জোড়া টেস্ট হবে দুই প্রতিবেশী রাষ্ট্রের মধ্যে। গত রবিবার মীরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে প্রথম ওয়ানডে ম্যাচে দুরন্ত লড়েও ১ উইকেটে হেরেছে ভারত। বুধবার অর্থাৎ এই মাঠেই হচ্ছে দ্বিতীয় ওয়ানডে। আর এদিন ফিল্ডিং করতে গিয়ে আঙুলে মারাত্মক চোট পেলেন রোহিত। যার জন্য খেলা ভুলে তাঁকে ছুটতে হয়েছে হাসপাতালে।

আরও পড়ুন: Mehidy Hasan Miraz | IND vs BAN: মাত্র ১৮৬ করেও জিতে যাচ্ছিল ভারত ...

এদিন টস জিতে বাংলাদেশ প্রথমে ব্যাট করে সাত উইকেট হারিয়ে ২৭১ রান তোলে। সৌজন্যে গত ম্যাচের নায়ক মেহদি হাসান মিরাজের অপরাজিত শতরান ও মাহমুদুল্লাহর ৭৭ রান। এদিন বাংলাদেশের ইনিংসের দ্বিতীয় ওভারে রোহিত জখম হন দ্বিতীয় স্লিপে ফিল্ডিং করতে গিয়ে। মহম্মদ সিরাজের বলে ক্যাচ তুলে দিয়েছিলেন আনামুল হক। নীচু করে আসা ক্যাচ ফসকেই রোহিতের গুরুতর চোট লাগে। যন্ত্রণায় কাতর রোহিত সঙ্গে সঙ্গে মাঠ ছাড়েন। এরপর স্ক্যানের জন্য় রোহিতকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। তাঁর পরিবর্তে ফিল্ডিং করেন রজত পতিদার। এদিন ভারত হারলেই সিরিজ হয়ে যাবে বাংলাদেশের। যা কোনও ভাবেই চায় না রোহিত অ্যান্ড কোং। টি-২০ বিশ্বকাপের পর রোহিত-বিরাট ও কেএল রাহুলদের মতো সিনিয়র ক্রিকেটাররা বিশ্রামে গিয়েছিলেন। নিউজিল্যান্ডের বিরুদ্ধে সীমিত ওভারের সফরে যাননি তাঁরা। ফের একবার অ্যাকশনে তাঁরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.