England vs India: ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের স্টার ক্রিকেটাররা খেলবেন না প্রথম টি-২০ ম্যাচ!

টেস্ট শেষ হওয়ার ঠিক দু'দিন পর ৭ জুলাই থেকে শুরু টি-২০ সিরিজ। প্রথম ম্যাচ সাউদাম্পটনের রোজ বোলে। ৯ জুলাই দ্বিতীয় টি-২০ ম্যাচ এজবাস্টনে।  

Updated By: Jun 29, 2022, 08:28 PM IST
England vs India: ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের স্টার ক্রিকেটাররা খেলবেন না প্রথম টি-২০ ম্যাচ!

নিজস্ব প্রতিবেদন: বার্মিংহ্যামের এজবাস্টন ক্রিকেট গ্রাউন্ডে মুখোমুখি ভারত-ইংল্যান্ড। আগামী শুক্রবার থেকে শুরু গতবছরের অসমাপ্ত সিরিজের পঞ্চম তথা শেষ টেস্ট।টেস্টের পরেই ভারত-ইংল্যান্ড সীমিত ওভারের ক্রিকেটে ডজন ম্যাচ খেলবে। হবে তিনটি টি-২০ ও তিনটি ওয়ানডে ম্যাচ। 

টেস্ট শেষ হওয়ার ঠিক দু'দিন পর ৭ জুলাই থেকে শুরু টি-২০ সিরিজ। প্রথম ম্যাচ সাউদাম্পটনের রোজ বোলে। ৯ জুলাই দ্বিতীয় টি-২০ ম্যাচ এজবাস্টনে। জানা গিয়েছে যে, ভারতীয় দলের তারকা ক্রিকেটারদের প্রথম টি-২০ ম্যাচে বিশ্রাম দিতে চাইছেন নির্বাচকরা। টেস্টের পর তিনদিন বিশ্রাম পাবেন বিরাট কোহলি, রোহিত শর্মা (যদি ফিট হয়ে ওঠেন), জসপ্রীত বুমরা, ঋষভ পন্থ ও রবীন্দ্র জাদেজারা। আয়ারল্যান্ডের বিরুদ্ধে যে ভারতীয় দল খেলেছিল সেই দলের অধিকাংশ খেলোয়াড়ই টি-২০ সিরিজে থাকবে।

সংবাদসংস্থা পিটিআই এক সূত্রকে উদ্ধৃত করে বলেছে, "আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজে যারা খেলেছে, তারাই ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-২০ ম্যাচে থাকছে। দ্বিতীয় টি-২০ ম্যাচে ভারতের স্টার প্লেয়াররা (ফিট থাকলে রোহিত, বুমরা, পন্থ ও জাদেজা) প্রত্যাবর্তন করবে। ভাল মতো বিশ্রামের পরেই সাদা বলের ফরম্যাটে নিয়মিত দলের সদস্য হবেন তাঁরা। কিন্তু আয়ারল্যান্ডে খেলা অধিকাংশ ভারতীয় ক্রিকেটাররাই টি-২০ সিরিজের শেষ পর্যন্ত থেকে যাবে।" 

আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজে ভারতীয় দলে ছিলেন যাঁরা: হার্দিক পাণ্ডিয়া, ভুবনেশ্বর কুমার , ঈশান কিশান, রুতুরাজ গায়কোয়াড়, সঞ্জু স্যামসন, সূর্যকুমার যাদব, ভেঙ্কটেশ আইয়ার, দীপক হুডা, রাহুল ত্রিপাঠী, দীনেশ কার্তিক, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, আর বিষ্ণোই, হর্ষল প্যাটেল, আবেশ খান, অর্শদীপ সিং ও উমরান মালিক।

আরও পড়ুনUmran Malik: বিশ্বের গতির রাজাদের সঙ্গে কোন তালিকায় রয়েছেন 'শ্রীনগর এক্সপ্রেস'? ছবিতে দেখুন

আরও পড়ুনMohammed Shami: টি-২০ বিশ্বকাপের ভাবনায় নেই মহম্মদ শামি! চলে এল বড় আপডেট

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.