Rishabh Pant: চলে এল ঋষভের কেরিয়ারের বিরাট আপডেট, যে খবরে বুক ভাঙবে ফ্যানদের!

Rishabh Pant's Recovery Could Take Six Months: রবীন্দ্র জাদেজার ঠিক যেরকম লিগামেন্টে চোট পেয়েছিলেন, সেরকমই  চোট পেয়েছেন ঋষভ পন্থও। এখনও দীর্ঘসময় ঋষভকে থাকতে হবে মাঠের বাইরে। ১০ মাস পর ভারতে ৫০ ওভারের বিশ্বকাপ। এখন দেখার ঋষভের সার্ভিস কবে পায় ভারত।  

Updated By: Jan 5, 2023, 07:02 PM IST
Rishabh Pant: চলে এল ঋষভের কেরিয়ারের বিরাট আপডেট, যে খবরে বুক ভাঙবে ফ্যানদের!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত ৩০ ডিসেম্বর ভোর রাতে ঋষভ পন্থ (Rishabh Pant) ভয়ংকর গাড়ি দুর্ঘটনার মুখে পড়েছিলেন। পাঁচদিন দেহরাদুনের ম্যাক্স হাসপাতালেই তাঁর চিকিৎসা চলেছে। টিম ইন্ডিয়ার তারকা উইকেটকিপার-ব্যাটারের প্রয়োজন আরও ভালো চিকিৎসার। যে পরিকাঠামো দেহরাদুনে নেই। গত বুধবার ঋষভকে এয়ার অ্যাম্বুলেন্স করে বিসিসিআই (BCCI) নিয়ে এসেছে মুম্বইতে। বিমানবন্দর থেকে  গ্রিন করিডরে করে তাঁকে কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতাল অ্যান্ড মেডিক্যাল রিসার্চ ইনস্টিটিউটে নিয়ে আসা হয়। সন্ধের দিকে তাঁকে ভর্তি করা হয়। পন্থের চিকিৎসার দেখভাল করছে ভারতীয় ক্রিকেট বোর্ড। দানিশ পাড়িওয়ালার টিম রয়েছে  ঋষভের জন্য। তবে এসবের মাঝেই ঋষভের কেরিয়ার নিয়ে চলে এল বিরাট আপডেট! যে খবরে বুক ভাঙবে ফ্যানদের! এই মুহূর্তে জানা যাচ্ছে যে, ঋষভকে ছ'মাস থাকতে হবে মাঠের বাইরে। ঋষভের লিগামেন্টের চোট অনেকটাই ভারতের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) মতো। 

আরও পড়ুন: Asia Cup 2023 | India vs Pakistan: সেপ্টেম্বরে টুর্নামেন্ট, সম্ভাবনা ভারত-পাক মহাযুদ্ধেরও, তবে ভেন্যু অঘোষিত!

আরও পড়ুনRishabh Pant Health Update: পাশে উদ্বিগ্ন মা, সাদা কাপড় জড়িয়ে গ্রিন করিডরে মুম্বই এলেন আহত পন্থ

এক সর্বভারতীয় সংবাদমাধ্যম ঋষভের চোট নিয়ে কথা বলেছিল বিসিসিআই-এর এক কর্তার সঙ্গে। তিনি বলেন, 'প্রতিটি ক্রিকেটারের শরীরের গঠন আলাদা। ঋষভের রিপোর্ট দেখে ডাক্তাররা বলছেন যে, ওর চোট অনেকটা জাদেজার চোটের মতো। দেহরাদুনের ডাক্তাররা যে রিপোর্ট দিয়েছে, সেখান থেকে জানা গিয়েছে যে, ওকে যত দ্রুত সম্ভব অস্ত্রোপচার করাতে হবে। চার মাসের বেশি সময়ই লেগে যাবে ওর সুস্থ হতে। ' চিকিৎসায় সাড়াও দিলেও, শরীরের বিভিন্ন অংশে অসহ্য যন্ত্রণা ঋষভের। বেড রেস্টেই থাকতে হচ্ছে তাঁকে। হাঁটার মতো পরিস্থিতিও নেই। এমন অবস্থায় তাঁর গোড়ালি ও হাঁটুর এমআরআই করাও সম্ভব হয়নি। তাই এই দুই জায়গায় অস্ত্রোপচার নিয়ে চূড়ান্ত কোনও সিদ্ধান্তও নিতে পারছিলেন না চিকিৎসকরা। দুর্ঘটনার দিনই ঋষভের মুখের চোটের জন্য প্লাস্টিক সার্জারি করা হয়েছিল। অস্ত্রোপচার ছাড়া হাঁটুর ছিঁড়ে যাওয়া লিগামেন্ট ঠিক করা সম্ভব নয় বলে জানিয়েছেন চিকিৎসকরা। তাঁর চিকিৎসা কীভাবে হবে, সেসব কিছুই ঠিক করছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের মেডিক্যাল টিমের সদস্যরা। হাসপাতাল থেকে বার করে অ্যাম্বুল্যান্সে নিয়ে যাওয়ার সময় পন্থের ছবি বাইরে এসেছে। সেখানে দেখা গিয়েছে যে, পন্থের সঙ্গে রয়েছেন তাঁর মা সরোজ পন্থও। তিনি অ্যাম্বুল্যান্সে পন্থের পাশেই বসেছিলেন। সাদা চাদরে পন্থের শরীর ঢাকা থাকায়, মুখ দেখা যায়নি। উদ্বিগ্ন মুখে বসে থাকতে দেখা যায় সরোজকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.