এবিডি, বিরাট, সরফরাজ ঝড়, হায়দরাবাদের একা কুম্ভ মুস্তাফিজুর

ক্রিস গেইল ফিরে গিয়েছেন মাত্র ১ রান করে। তাতেও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালো, সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে তুলে ফেলল, ২০ ওভারে ৪ উইকেটে ২২৭ রান!

Updated By: Apr 12, 2016, 09:45 PM IST
এবিডি, বিরাট, সরফরাজ ঝড়, হায়দরাবাদের একা কুম্ভ মুস্তাফিজুর

ওয়েব ডেস্ক: ক্রিস গেইল ফিরে গিয়েছেন মাত্র ১ রান করে। তাতেও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালো, সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে তুলে ফেলল, ২০ ওভারে ৪ উইকেটে ২২৭ রান!

সৌজন্যে ক্যাপ্টেন বিরাট কোহলি এবং দক্ষিণ আফ্রিকার এবি ডিভিলিয়ার্স! মাত্র ৬ রানে ১ উইকেট (গেইল) পড়ে যাওয়ার পর বিরাট এবং এবিডির জুটি ভাঙল ১৬৩ রানে গিয়ে! বিরাট কোহলি খেললেন ৫১ বলে ৭৫ রানের ঝকঝকে ইনিংস। তাঁকেও ছাপিয়ে গেলেন এবিডি। তিনি করলেন মাত্র ৪২ বলে ৮২ রান! এরপর মাত্র ৮ বলে ১৯ রানের দাপুটে ইনিংস খেলেন এবারই রয়্যাল চ্যালেঞ্জার্সে আসা শেন ওয়াটসন।  ছোট কিন্তু দপর্দান্ত ইনিংস সরফরাজেরও। তিনি করলেন মাত্র ১০ বলে অপরাজিত ৩৫ রান! কেদার যাদব অপরাজিত ছিলেন ৬ বলে ৮ রান করে।

সানরাইজার্সের হয়ে দুটো করে উইকেট পেলেন ভুবনেশ্বর কুমার এবং মুস্তাফিজুর রহমান। মুস্তাফিজুর তো নিজের প্রথম তিন ওভারে মাত্র ১৩ রান দিয়ে দু উইকেট তুলে নিয়েছিলেন। যদিও ইনিংসের শেষ ওভারে বল করতে এসে তিনি দিয়ে ফেলেন  ১৩ রান।

 

.