IPL 2022, Ravindra Jadeja: সিএসকে-র নতুন অধিনায়ককে নিয়ে কী বলছেন বাইশ গজের মহারথীরা?

এমএস ধোনির ( MS Dhoni) নেতৃত্বে চেন্নাই চারবার আইপিএল (IPL 2022) খেতাব ও দু'বার চ্যাম্পিয়ন্স লিগ টি-২০ জিতেছে।

Updated By: Mar 24, 2022, 06:13 PM IST
IPL 2022, Ravindra Jadeja: সিএসকে-র নতুন অধিনায়ককে নিয়ে কী বলছেন বাইশ গজের মহারথীরা?

নিজস্ব প্রতিবেদন: সেই ২০১২ সাল থেকে চেন্নাই সুপার কিংসে (Chennai Super Kings) খেলছেন রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। মাঝে শুধু এক মরশুমের (২০১৬-১৭) জন্য তিনি গিয়েছিলেন গুজরাত লায়ন্সে (Gujarat Lions)। টিম ইন্ডিয়ার সুপারস্টার ও বিশ্বের এক নম্বর টেস্ট অলরাউন্ডার এবার থেকে সামলাবেন সিএসকে-র (CSK) দায়িত্ব। বৃহস্পতিবার দুপুরে এমএস ধোনি (MS Dhoni) ক্যাপ্টেনসির ব্যাটন তুলে দিয়েছেন জাদেজার হাতে। আর এর পরেই টুইটারে ঝড় উঠে যায়। বাইশ গজের মহারথীরা প্রায় সবাই এক বাক্যে মেনে নিলেন যে, চেন্নাইকে নেতৃত্ব দেওয়ার জন্য ধোনির পর জাদেজার চেয়ে উপযুক্ত আর কেউ হতেই পারেন না। দেখে নিন এই প্রতিবেদনে কে কী বললেন!

ধোনির অধিনায়কত্ব ছাড়ার প্রসঙ্গে চেন্নাই বিবৃতিতে লিখেছে, "এমএস ধোনি চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্ব তুলে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন রবীন্দ্র জাদেজার হাতে। ২০১২ সাল থেকে জাদেজা চেন্নাইয়ে অবিচ্ছেদ্য় অঙ্গ। তৃতীয় ক্রিকেটার হিসাবে সিএসকে-র নেতৃত্ব দেবেন তিনি। ধোনি এই মরশুমে এবং তার পরেও চেন্নাইয়ের হয়ে প্রতিনিধিত্ব করবে।" আইপিএলের ইতিহাসে অন্যতম সফল অধিনায়ক হিসাবে ধোনির পথ চলা শেষ হল।

আরও পড়ুন: MS Dhoni steps down as CSK captain: প্রাক্তন সেনাপতিকে কুর্নিশ আবেগি অনুরাগীদের

আরও পড়ুন MS Dhoni ছেড়ে দিলেন CSK-র অধিনায়কত্ব! IPL 2022-এ নেতা Ravindra Jadeja

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.