Ravindra Jadeja | BGT 2023: একেবারে ইঞ্চিতে-ইঞ্চিতে বুঝিয়ে দেবেন! ব্যাক-টু-ব্যাক ম্যাচের সেরার তীব্র হুঙ্কার

Ravindra Jadeja takes a dig on Australian batters: পাঁচ মাস পর আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন করে ফুল ফোটাচ্ছেন জাদেজা। নাগপুরের পর দিল্লিতেও তিনি হয়েছেন ম্যাচের সেরা। তবে বর্ডার-গাভাসকর ট্রফি ধরে রেখেই প্রতিপক্ষকে তীব্র হুঙ্কার জাদেজার।  

Updated By: Feb 19, 2023, 03:15 PM IST
Ravindra Jadeja | BGT 2023: একেবারে ইঞ্চিতে-ইঞ্চিতে বুঝিয়ে দেবেন! ব্যাক-টু-ব্যাক ম্যাচের সেরার তীব্র হুঙ্কার
জাদেজার চরম হুঙ্কার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চার ম্যাচের চলতি বর্ডার-গাভাসকর ট্রফিতে (Border-Gavaskar Trophy) ভারত ২-০ এগিয়ে গেল (IND vs AUS)। নাগপুরে প্রথম ম্যাচে ভারত ইনিংস ও ১৩২ রানে জিতেছিল। এবার দেশের রাজধানীতেও জয়ধ্বজা ওড়াল টিম ইন্ডিয়া। রোহিত শর্মা অ্যান্ড (Rohit Sharma) কোং দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে (Arun Jaitley Stadium in Delhi) প্যাট কামিন্সদের (Pat Cummins) হারাল ৬ উইকেটে। এবারও ওই আড়াই দিনে খেলা শেষ। নাগপুর (দুই ইনিংস মিলিয়ে সাত উইকেট ও ব্যাট হাতে ৭০ রান) ও দিল্লিতে (দুই ইনিংস মিলিয়ে ১০ উইকেট ও ব্যাট হাতে ২৬ রান) ভারতের জয়ের অন্যতম বড় কারিগর রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) ব্যাক-টু-ব্যাক ম্যাচের সেরার পুরস্কার পেলেন তিনি। দিল্লিতে জিতে অজিদের হুঙ্কার দিলেন 'রকস্টার'। হাসতে হাসতেই জানিয়ে দিলেন যে, তাঁর বিরুদ্ধে যেন ভুলেও না করা হয় এই কাজ।

আরও পড়ুনWATCH | BGT 2023: নাগপুরের পর দিল্লিতেও উড়ল জয়ধ্বজা, অজিদের গুঁড়িয়ে সিরিজে ২-০ এগিয়ে গেল ভারত

এদিন ম্যাচের পর জাদেজা ধারাভাষ্যকার সঞ্জয় মঞ্জরেকরকে বলেন, 'আমার মনে হয়, আমি আমার বোলিং বেশ উপভোগ করছি। দেখতে গেলে এরকম উইকেট আমার জন্য আদর্শ, আমার বোলিং স্যুট করে। অড বল স্পিন করে নীচু হয়ে আসে। আমি জানি ওরা সুইপ মারবে রিভার্স মারবে। আমি ভেবেই রেখেছিলাম যে, সোজা বল করব ওদেরকে। আমি জানি ওরা রানের খোঁজে থাকবে। আগে থেকেই পরিকল্পনা ছিল, স্টাম্প টু স্টাম্প বল করার। ওরা ভুল করলেই আমি সুযোগ পেয়ে যাব। আর এরকম উইকেটে আমার বিরুদ্ধে সুইপ মারা মোটেই ভালো বিকল্প নয় (হাসতে হাসতে বললেন জাদেজা)।' পাঁচ মাস পর আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন করে জাদেজা  বুঝিয়ে দিলেন যে, তিনি যে কোনও ফরম্যাটেই আজও ভারতের 'রকস্টার'। দলে তাঁর বিকল্প আজও নেই। জাদেজা একটাই। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.