Ravindra Jadeja: চেনা লাল দরজার সামনে দাঁড়িয়ে ছবি, জাদেজার অনুরাগে কিংবদন্তিকে কুর্নিশ

Ravindra Jadeja Poses In Front Of MS Dhonis House: আর পাঁচজন ফ্য়ান যা করেন, রবীন্দ্র জাদেজাও ঠিক তাই করলেন। বুঝিয়ে দিলেন যে, ধোনি যদি ধর্ম হয়, তাহলে তিনি সেই ধর্মের ধ্বজাধারীই।

Updated By: Feb 28, 2024, 04:12 PM IST
Ravindra Jadeja: চেনা লাল দরজার সামনে দাঁড়িয়ে ছবি, জাদেজার অনুরাগে কিংবদন্তিকে কুর্নিশ
ধোনিকে কুর্নিশ রবীন্দ্র জাদেজার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তারুণ্যের জয়গানে রাঁচিতে জয়ধ্বজা উড়িয়েছে রোহিত শর্মা (Rohit Sharma) অ্যান্ড কোং। বহু চর্চিত বাজবলকে বুড়ো আঙুল দেখিয়েই, ইংল্যান্ডের বিরুদ্ধে, এক ম্য়াচ হাতে রেখেই পাঁচ ম্য়াচের টেস্ট সিরিজ ৩-১ জিতে নিয়েছে ভারত। ধরমশলায় আগামী ৭ মার্চ থেকে ধরমশালায় শুরু হবে পঞ্চম তথা শেষ টেস্ট। এই মুহূর্তে ভারতীয় দলের সঙ্গে রয়েছেন দেশের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। রাঁচিতে গিয়েছেন আর রাঁচির রাজপুত্রের সঙ্গে তিনি দেখা করবেন না, তা কী হতে পারে! জাদেজা সময় করে ঘুরে এসেছিলেন কিংবদন্তি এমএস ধোনির (MS Dhoni) বাড়িতে। রাঁচির রিং রোডে অবস্থিত ধোনির বাড়ি ফ্য়ানদের কাছে রাঁচির দর্শনীয় স্থান। বহু অনুরাগীই ধোনির বাড়ির দরজার সামনে দাঁড়িয়ে ছবি তোলেন। জাদেজাও ঠিক একই কাজ করলেন। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে সদর্পে ঘোষণা করে দিলেন যে, আর পাঁচজনের মতোই তিনিও মাহির অন্ধভক্ত। 

আরও পড়ুন:  ছিলেন খড়গপুরের টিকিট পরীক্ষক, ধোনিকে দেওয়া রেলের নিয়োগপত্র ফাঁস! কত ছিল বেতন?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

চেনা লাল দরজার সামনে দাঁড়িয়ে ছবি তুলিয়ে, জাদেজা ইনস্টা পোস্টে লিখলেন, 'কিংবদন্তির বাড়ির সামনে দাঁড়িয়ে, ছবির জন্য় পোজ দেওয়া মজার।' এই পোস্টের সঙ্গেই জাদেজা জুড়ে দিলেন #MSD। দুয়ারে আইপিএল। চলে এসেছে ক্রোড়পতি লিগের দিনক্ষণ। চব্বিশের আইপিএল শুরু হতে চলেছে ২২ মার্চ থেকে। চলবে ৭ এপ্রিল পর্যন্ত। গত বৃহস্পতিবার সন্ধ্য়ায় বিসিসিআই আইপিএলের প্রথম দুই সপ্তাহের নির্ঘণ্ট দিয়েছে। ১০ শহর জুড়ে ২১ ম্য়াচের সূচি ঘোষণা করা হয়েছে। সপ্তদশ আইপিএলের প্রথম ম্য়াচে মুখোমুখি গতবারের ও সর্বোচ্চ পাঁচবারের চ্য়াম্পিয়ন ধোনির চেন্নাই সুপার কিংস ও ফাফ দু প্লেসিসের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্য়াঙ্গালোর। ধোনির সঙ্গে জাদেজার সম্পর্ক বন্ধুতার। এতগুলো বছর তাঁরা দেশের ও আইপিএলের হয়ে খেলেছেন। জাদেজার হৃদয়ে ধোনির আসন সংরক্ষিত। জাড্ডু বুঝিয়ে দিলেন সেই কথা আবারও।

ধোনির নেতৃত্বে চেন্নাই সুপার কিংস গতবছর আইপিএলচ্যাম্পিয়ন হয়েছে। পঞ্চমবারের জন্য এই খেতাব জিতেছে 'ইয়েলো আর্মি'। ভারতের কিংবদন্তি অধিনায়ক দলকে আইপিএল চ্যাম্পিয়ন করিয়েও, সেভাবে সুখের সময় কাটাতে পারেননি। মাহি গোটা আইপিএলেই খেলেছিলেন মারাত্মক হাঁটুর চোট নিয়ে। আইপিএল ফাইনাল শেষ হওয়ার পরেই মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে তাঁকে ছুটতে হয়েছিল। আর্থোস্কোপিক রিপেয়ারের জন্য ধোনিকে মাইক্রোসার্জারি করাতে হয়ে। যদিও এখন ধোনি পুরো ফিট। আইপিএলে নামার জন্য় অনুশীলন শুরু করে দিয়েছেন। 

আরও পড়ুন: WATCH: 'সচিন-ধোনি-কোহলি' গল্পে মশগুল! আইপিএলের আগে ভিডিয়ো ভাইরাল, হচ্ছেটা কী!

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.