করোনায় প্রয়াত দেশের প্রাক্তন ক্রিকেটার Rajendrasinh Jadeja, বন্ধুর প্রয়াণে শোকবিহ্বল Shastri

জাদেজার প্রয়াণে আজ শোকস্তব্ধ ক্রীড়ামহল।

Updated By: May 16, 2021, 08:35 PM IST
করোনায় প্রয়াত দেশের প্রাক্তন ক্রিকেটার Rajendrasinh Jadeja, বন্ধুর প্রয়াণে শোকবিহ্বল Shastri

নিজস্ব প্রতিনিধি: করোনা (COVID-19) কেড়ে নিল দেশের প্রাক্তন ক্রিকেটার রাজেন্দ্রসিন জাদেজাকে (Rajendrasinh Jadeja)। ৬৬ বছর বয়সে কোভিড আক্রান্ত হয়ে রবিবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন সৌরাষ্ট্রের অন্যতম সেরা ক্রিকেটার। জাদেজা ডান হাতি মিডিয়াম পেসার ছিলেন, পাশাপাশি অসাধারণ ব্যাটিংও করতেন তিনি। একজন দুর্দান্ত অলরাউন্ডার ছিলেন জাদেজা। ১৯৭৪-৭৫ ও ১৯৮৬-৮৭, এই সময় জুড়ে জাদেজার একাধিক অনবদ্য পারফরম্যান্স দিয়েছেন।

জাদেজার প্রয়াণে আজ শোকস্তব্ধ ক্রীড়ামহল। প্রাক্তন বিসিসিআই ও সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসেয়িশনের সচিব নিরঞ্জন শাহ বলছেন, "জাদেজার কোয়ালিটি, স্টাইল, নীতি ও ক্রিকেটীয় দক্ষতা ছিল অন্য পর্যায়ের। ওর আত্মনিবেদন এবং অবদান ক্রিকেট আজীবন মনে রাখবে।" জাদেজার প্রয়াণে শোকবিহ্বল ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রী (Ravi Shastri)। এদিন টুইট করে শাস্ত্রী লেখেন, "নিরলনস মুম্বাই ও পশ্চিমাঞ্চলের সহকর্মী ও বহু বছরের বন্ধুকে হারিয়ে আমি সত্যিই দুঃখিত। রাজু জাদেজা কোভিড জটিলতায় চলে গেল। একজন প্রকৃত জেন্টেলম্যান ছিল ও। ভগবান ওর আত্মাকে শান্তি দিক।...ওম শান্তি।"

আরও পড়ুন: করোনাক্রান্ত বাবা-মা, ইনস্টাগ্রামে আবেগ ধরে রাখতে পারলেন না Yuzvendra Chahal

জাদেজা ৫০টি প্রথম শ্রেণির ম্যাচ ও ১১টি লিস্ট এ ম্যাচ খেলেছেন। প্রথম শ্রেণির ১৫৩৬ রান করার পাশাপাশি ১৩৪টি উইকেট নিয়েছেন। অন্যদিকে লিস্ট এ ক্রিকেটে তাঁর ১০৪ রান ও ১৪টি উইকেট রয়েছে।
 

 

.