চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতীয় দলে থাকা উচিত গম্ভীরের? কী বললেন শাস্ত্রী?

দশম আইপিএলের অর্ধেকটা হয়ে গিয়েছে। এই অবস্থায়, এবারের আইপিএলের সেরা ভারতীয় ওপেনার বাঁছতে গেলে, সবার আগে আসবে তাঁর নাম গৌতম গম্ভীর। কমলা টুপির লড়াইটা মূলত চলছে তাঁর সঙ্গে ওয়ার্নারের। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্তরা হাওয়াটা তুলে দিয়েছে, 'ব্রিং ব্যাক গম্ভীর।' এবার সেই হাওয়াকে আরও উসকে দিলেন প্রাক্তন ভারতীয় দলের অধিনায়ক এবং কোচ রবি শাস্ত্রী। চ্যাম্পিয়ন্স ট্রফির দলে গম্ভীরের জায়গা থাকা উচিত বলে জোরালো সওয়াল শাস্ত্রীর।

Updated By: May 1, 2017, 11:19 AM IST
 চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতীয় দলে থাকা উচিত গম্ভীরের? কী বললেন শাস্ত্রী?

ওয়েব ডেস্ক: দশম আইপিএলের অর্ধেকটা হয়ে গিয়েছে। এই অবস্থায়, এবারের আইপিএলের সেরা ভারতীয় ওপেনার বাঁছতে গেলে, সবার আগে আসবে তাঁর নাম গৌতম গম্ভীর। কমলা টুপির লড়াইটা মূলত চলছে তাঁর সঙ্গে ওয়ার্নারের। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্তরা হাওয়াটা তুলে দিয়েছে, 'ব্রিং ব্যাক গম্ভীর।' এবার সেই হাওয়াকে আরও উসকে দিলেন প্রাক্তন ভারতীয় দলের অধিনায়ক এবং কোচ রবি শাস্ত্রী। চ্যাম্পিয়ন্স ট্রফির দলে গম্ভীরের জায়গা থাকা উচিত বলে জোরালো সওয়াল শাস্ত্রীর।

আরও পড়ুন শেষ ম্যাচে জিতল মোহনবাগান, কিন্তু শেষ ম্যাচে ড্র করে ভারতের লেস্টার হয়ে উঠল আইজল এফসি

নিজের কলামে রবি শাস্ত্রী লিখেছেন, 'এবারের আইপিএলে ধারাবাহিকভাবে সবথেকে ভাল পারফর্ম করে যাচ্ছে গম্ভীর।বল ওর ব্যাটে লাগা মানেই রান আসছে। একইসঙ্গে নাইট রাইডার্সকে দুর্দান্ত নেতৃত্ব দিচ্ছে গম্ভীর। পাশপাশি ব্যাটেও ধারাবাহিকভাবে রান করে চলেছে। গম্ভীরকে ব্যাটসম্যান হিসেবে থামানোই যাচ্ছে না।কেউ ওর থেকে বেশি হাফ সেঞ্চুরিও করেনি আবার বাউন্ডারিও মারেনি। কে এল রাহুলের চোট। শিখর ধাওয়ান সেরকম ফর্মে নেই। রোহিত শর্মা এই আইপিএলে ওপেন করছে না। চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতীয় দলের ওপেনার হিসেবে ভাবা উচিত গম্ভীরকে। তাতে লাভ হবে দলের।'

আরও পড়ুন  প্রয়াত প্রাক্তন ফুটবলার শান্ত মিত্র

.