র‍্যান্টি একাই ৫

লালহলুদ জার্সি গায়ে নজির র‍্যান্টি মার্টিন্সের। ডেম্পোর বিরুদ্ধে একাই ৫ গোল করলেন নাইজেরীয় তারকা। র‍্যান্টির আগে ইস্টবেঙ্গল জার্সি গায়ে কোনও ফুটবলারের একটি ম্যাচে ৫  গোল করার নজির নেই।  

Updated By: Mar 2, 2015, 12:40 PM IST
র‍্যান্টি  একাই ৫

ওয়েব ডেস্ক:লালহলুদ জার্সি গায়ে নজির র‍্যান্টি মার্টিন্সের। ডেম্পোর বিরুদ্ধে একাই ৫ গোল করলেন নাইজেরীয় তারকা। র‍্যান্টির আগে ইস্টবেঙ্গল জার্সি গায়ে কোনও ফুটবলারের একটি ম্যাচে ৫  গোল করার নজির নেই।  

ইস্টবেঙ্গলের হয়ে নজির গড়লেন র‍্যান্টি মার্টিন্স। গোয়ায় অ্যাওয়ে ম্যাচে ডেম্পোর বিরুদ্ধে একাই ৫ গোল করলেন নাইজেরীয় তারকা। র‍্যান্টির আগে ইস্টবেঙ্গল জার্সি গায়ে কোনও ফুটবলারের জাতীয় লিগে বা আই লিগের একটি ম্যাচে ৫  গোল করার নজির নেই।  সাত ম্যাচ দশ  গোল করে এই মুহুর্তে আই লিগের সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় সবার ওপরে লাল-হলুদের এই তারকা স্ট্রাইকার। ডেম্পো ম্যাচের আগে গোয়ার মাটিতে ইস্টবেঙ্গলের ব্যাড প্যাচ চলছিল। র‍্যান্টির হাত ধরেই ফতোরদায় ঘুরে দাঁড়াল এলকোর দল। খেলার প্রথম মিনিটেই নাইজেরীয় স্ট্রাইকারের গোলে এগিয়ে যায় ইস্টবেঙ্গল। চলতি আই লিগে এটাই দ্রুততম গোল। কিছুক্ষণের মধ্যেই ব্যবধান বাড়ান র‍্যান্টি। দ্বিতীয়ার্ধে পেনাল্টি থেকে গোল করে এবারের আই লিগে নিজের প্রথম হ্যাটট্রিক সেরে ফেলেন তারকা এই স্ট্রাইকার।

খেলার ফল, এস্তবেঙ্গল-৫, ডেম্পও-১।  দলের সাম্প্রতিক টালবাহানার মধ্যে ডেম্পোর বিরুদ্ধে বড় ব্যবধানে জয় ইস্টবেঙ্গলের আত্মবিশ্বাস যে একধাক্কায় অনেকটা বাড়িয়ে দেবে,তা বালই বাহুল্য।

 

.