Ranji Trophy: ৪ বলে ০! খালি হাতে ফিরে আরও চাপে Cheteshwar Pujara

চেতেশ্বর পূজারা-র চাপ বাড়ছে।

Updated By: Feb 19, 2022, 02:38 PM IST
Ranji Trophy: ৪ বলে ০! খালি হাতে ফিরে আরও চাপে Cheteshwar Pujara
রঞ্জি ট্রফিতেও ব্যর্থ। খালি হাতে ফিরছেন চেতেশ্বর পূজারা। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: চেতেশ্বর পূজারা-র সময়টা একেবারেই ভাল যাচ্ছে না। জাতীয় দলের পর এ বার রঞ্জি ট্রফির মঞ্চেও ব্যর্থ টিম ইন্ডিয়ার টেস্ট দলের এই অভিজ্ঞ ব্যাটার। মুম্বই-এর হয়ে চলতি ম্যাচে অভিষেক ঘটিয়েছিলেন অখ্যাত জোরে বোলার মোহিত অবস্থি। তাঁর বলে পূজারার উইকেট চলে গেল। মাত্র ৪ বল খেলে খালি হাতে ফিরলেন সৌরাষ্ট্রের অধিনায়ক।

আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে গত বারের রঞ্জি জয়ী সৌরাষ্ট্র ও মুম্বই। এই হাইভোল্টেজ ম্যাচে পূজারা ছাড়াও তাঁর জাতীয় দলের সতীর্থ অজিঙ্কা রাহানের দিকে সবার নজর ছিল। তবে রাহানে লেটার মার্কস নিয়ে পাশ করলেও, পারলেন না পূজারা। রাহানে ১২৯ রান করলেও পুজারা শূন্য রানে ফিরে যান।

প্রথমে ব্যাট করে সরফরাজ খানের ২৭৫ ও রাহানের ১২৯ রানের উপর ভর করে ৭ উইকেটে ৫৪৪ রানে প্রথম ইনিংস ডিক্লেয়ার করে দেয় মুম্বই। এরপর শনিবার চার নম্বরে ব্যাট করতে নামেন পুজারা। কিন্তু চার বলের বেশি স্থায়ী হল না তাঁর ইনিংস। মোহিতের বলে এলবিডব্লু হন তিনি। পূজারা ব্যর্থ হতেই তাসের ঘরের মতো ভেঙে পড়ে সৌরাষ্ট্রের প্রথম ইনিংস।

শ্রীলঙ্কার বিরুদ্ধে দুই ম্যাচের টেস্ট সিরিজের দল নির্বাচন খুব দ্রুত হবে। এর আগে ফর্মে ফেরার জন্য রঞ্জি ছিল সবচেয়ে বড় মঞ্চ। কিন্তু পূজারা এই ম্যাচেও রান না পাওয়ায় তাঁর টেস্ট দলে জায়গা পাওয়া নিয়ে ফের একবার প্রশ্ন উঠে গেল।

আরও পড়ুন: INDvsWI: Eden Gardens-এ ফিরছে দর্শক, চালু হচ্ছে স্পেশাল মেট্রো

আরও পড়ুন: INDvsWI: Bhuvneshwar ক্যাচ ফেলতেই বলে লাথি মারলেন Rohit Sharma, ভাইরাল ভিডিয়ো

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.