ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রশাসনিক কমিটি থেকে ইস্তফা দিলেন রামচন্দ্র গুহ

কুম্বলে-কোহলি বিতর্ক অব্যাহত। তারই মধ্যে আবার ধাক্কা। বোর্ডের প্রশাসনিক কমিটিকে ধাক্কা দিলেন রামচন্দ্র গুহ। সুপ্রিম কোর্ট নিযুক্ত ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রশাসনিক কমিটি থেকে ইস্তফা দিলেন এই ইতিহাসবিদ। রামচন্দ্রে গুহ সুপ্রিম কোর্টকে জানিয়েছেন তিনি বোর্ডের প্রশাসনিক কমিটি থেকে সরে দাঁড়াতে চান। কোর্ট এ বিষয়ে শুনানির দিন ধার্য করেছে ১৪ জুলাই।

Updated By: Jun 2, 2017, 09:01 AM IST
ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রশাসনিক কমিটি থেকে ইস্তফা দিলেন রামচন্দ্র গুহ

ওয়েব ডেস্ক: কুম্বলে-কোহলি বিতর্ক অব্যাহত। তারই মধ্যে আবার ধাক্কা। বোর্ডের প্রশাসনিক কমিটিকে ধাক্কা দিলেন রামচন্দ্র গুহ। সুপ্রিম কোর্ট নিযুক্ত ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রশাসনিক কমিটি থেকে ইস্তফা দিলেন এই ইতিহাসবিদ। রামচন্দ্রে গুহ সুপ্রিম কোর্টকে জানিয়েছেন তিনি বোর্ডের প্রশাসনিক কমিটি থেকে সরে দাঁড়াতে চান। কোর্ট এ বিষয়ে শুনানির দিন ধার্য করেছে ১৪ জুলাই।

আরও পড়ুন কুম্বলে-কোহলি বিতর্কে ভিন্ন মত গাভাসকর, লক্ষ্মণের

ব্যক্তিগত কারণ দেখিয়ে ইস্তফা দেওয়ার সিদ্ধান্ত নিলেও বোর্ড সূত্রের খবর বেশ কিছু বিষয়ে প্রশাসনিক কমিটির অন্য সদস্যদের সঙ্গে মানসিক দূরত্ব বাড়ছিল রামচন্দ্রের। ভারত-পাক সিরিজ নিয়ে কেন্দ্রীয় সরকার যেভাবে হস্তক্ষেপ করছে তার বিরোধিতা করেও চাপে পড়ে যান তিনি। রামচন্দ্রের ইস্তাফার বিষয়টি অবশ্য এড়িয়ে গেছেন প্রশাসনিক কমিটির প্রধান বিনোদ রাই। তিনি জানিয়েছেন  এবিষয়ে কোনও মেল তিনি পাননি। লোধা কমিটিও এব্যাপারে কোনও মন্তব্য করেনি।

আরও পড়ুন  আবার মাঠে নামছেন বীরু?

.