বিশ্বকাপ জিতলে কপালে ট্যাটু করাবেন ক্রোট তারকা রাকিতিচ

বিশ্ব ফুটবলে নতুন চ্যাম্পিয়ন হিসেবে নিজেদের নাম তুলতে চায় ক্রোটরা। আর সেটা হলে কপালে ট্যাটু করাবেন রাকিতিচ। 

Updated By: Jul 14, 2018, 09:52 AM IST
বিশ্বকাপ জিতলে কপালে ট্যাটু করাবেন ক্রোট তারকা রাকিতিচ

নিজস্ব প্রতিবেদন: রুশ দেশে তারার লড়াই দেখতে প্রস্তুত হচ্ছে গোটা বিশ্ব। একদিকে অ্যান্টনি গ্রিজম্যান, তো অন্যদিকে লুকা মদ্রিচ। ক্রোয়েশিয়ার দুর্ভেদ্য প্রাচীর ভেঙে যখন গোলা বর্ষণ করবেন এমবাপে তখন অন্য প্রান্ত থেকে ফরাসি দুর্গে কামান দাগবেন পেরিসিচ। মস্কোর লুজনিকিতে এই যুদ্ধের দামামা আগেই বেজেছে, এবার অপেক্ষা কেবল ফুটবলের।

আরও পড়ুন- রিফিউজি ক্যাম্প থেকে বিশ্বকাপ ফাইনাল, রূপকথার উড়ানে মদ্রিচ

দেশের জার্সিতে দুই নম্বর তারা যোগ করতে মরিয়া পল পোগবারা। অর্থাত্ ১৯৯৮-এর পর দ্বিতীয়বার বিশ্বকাপ জয়। আর অবিশ্বাস্য সাফল্যের পর রাকিতিচদের একটাই চেষ্টা, তারা খসে পড়ুক আর ক্রোয়েশিয়ার বুকে এসে চিপকে যাক। বিশ্ব ফুটবলে নতুন চ্যাম্পিয়ন হিসেবে নিজেদের নাম তুলতে চায় ক্রোটরা। আর সেটা হলে কপালে ট্যাটু করাবেন রাকিতিচ। বিশ্বকাপের ললাট লিখন যদি তাঁদের পক্ষেই যায়, তাহলে স্মরণীয় জয়কে নিজের কপালে ধারণ করবেন এই তারকা ফুটবলার, যা তাঁর সঙ্গে থাকবে আমৃত্যু। 

আরও পড়ুন- রোনাল্ডোর জন্য মন খারাপ মদ্রিচের!

ক্রোয়েশিয়া বিশ্বকাপ জিতলে ট্যাটু করাবেন? সাংবাদিকের এই প্রশ্নেই রাকিতিচের উত্তর, “কপালে ট্যাটু করাব। তবে তার আগে স্ত্রীকে জিজ্ঞেস করতে হবে”। রাকিতিচ আরও বলেন, “আমাদের জন্য কোটি কোটি সমর্থক গলা ফাটাচ্ছেন। আর্জেন্টিনা, স্পেন, জার্মানি-সহ বিশ্বের নানাপ্রান্ত থেকে শুভেচ্ছা বার্তা আসছে। আমাদের এক একটা গোলে তাদের উচ্ছ্বাস দেখবার মতো। নিজেদের দেশের জন্যও এতটা উত্সাহ ওরা দেখায়নি, যা আমাদের জন্য দেখাচ্ছে। আর এতে একটা জিনিস জলের মতো পরিষ্কার, আমরা যোগ্য দল হিসেবেই বিশ্বকাপ ফাইনাল খেলছি। গোটা বিশ্বকে দেখাতে চাই, আমরা এক হয়ে খেলেছি এবং জয়ের জন্য সবকিছু করতে পারি”।

আরও পড়ুন- নেমার কেন 'অভিনয়' করেন, জানালেন রোনাল্ডো

 

.