টাকা চোট গেল রাহুল দ্রাবিড়ের

এখন পর্যন্ত বিনিয়োগের মাত্র ১৬ কোটি টাকা ফেরত্ পেয়েছেন বলে জানান তিনি।  মূলধনের ৪ কোটি টাকা ফেরত্ না পাওয়াতেই থানায় অভিযোগ করেন অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপজয়ী কোচ।

Updated By: Mar 18, 2018, 03:53 PM IST
 টাকা চোট গেল রাহুল দ্রাবিড়ের

নিজস্ব প্রতিবেদন :  বেঙ্গালুরুর একটি ম্যানেজমেন্ট গ্রুপের বিরুদ্ধে আর্থিক তছরূপের অভিযোগ দায়ের করলেন জাতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক রাহুল দ্রাবিড়। তাঁর সঙ্গে ৪ কোটি টাকার প্রতারণা করা হয়েছে, এই মর্মে সদাশিব নগর থানায় ওই লগ্নিকারী সংস্থার বিরুদ্ধে অভিযোগ করেছেন দ্রাবিড়।

আমানতের থেকে বেশি অর্থ ফেরত্ পাবেন এই শর্তে বিক্রম ইনভেস্টমেন্টস নামক বেঙ্গালুরুর অর্থলগ্নি সংস্থায় ২০ কোটি টাকা গচ্ছিত রাখেন রাহুল দ্রাভিড়। এখন পর্যন্ত বিনিয়োগের মাত্র ১৬ কোটি টাকা ফেরত্ পেয়েছেন বলে জানান তিনি।  মূলধনের ৪ কোটি টাকা ফেরত্ না পাওয়াতেই থানায় অভিযোগ করেন অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপজয়ী কোচ।

আরও পড়ুন- ''আমার একটাই দোষ, আমি হাসিন জাহাঁর স্বামী''

জানা গিয়েছে, কোটি কোটি টাকা তছরূপের অভিযোগ রয়েছে ওই সংস্থার বিরুদ্ধে। ইতিমধ্যেই প্রায় ৮০০ বিনিয়োগকারী ৩০০ কোটিরও বেশি টাকার প্রতারণার শিকার। গোটা ঘটনাটি প্রকাশ্যে আসে যখন ৩ মার্চ পিআর বালাজি নামে এক বিনিয়োগকারী ১১.৭৪ কোটি টাকা প্রতারণার অভিযোগ করেন থানায়। বিক্রম ইনভেস্টমেন্টসের ম্যানেজিং ডিরেক্টর রাঘবেন্দ্র শ্রীনাথ-সহ মোট পাঁচজনকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ।  প্রত্যেককেই বিনিয়োগের প্রায় ৪০ থেকে ৫০ শতাংশ বেশি অর্থ প্রতিবছর ফেরত্ দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিল সংস্থাটি।

আরও পড়ুন-  ম্যাচ গড়াপেটার অভিযোগ থেকে ক্লিনচিট পেতে পারেন মহম্মদ শামি !

শুধুমাত্র রাহুল দ্রাবিড় নন, বিক্রম ইনভেস্টমেন্টসের প্রতারণার শিকার শাটলার সাইনা নেহওয়াল থেকে প্রকাশ পাড়ুকোনের মতো ক্রীড়াব্যক্তিত্বরাও। প্রাক্তন ক্রীড়া সাংবাদিক তথা ওই সংস্থার ম্যানেজার সুত্রাম সুরেশ মারফত্ এই সব ক্রীড়াব্যাক্তিত্বরা ওই সংস্থায় বিনিয়োগ করেছিলেন বলে জানা গিয়েছে। সুরেশ অবশ্য বর্তমানে বিচারবিভাগীয় হেফাজতে রয়েছেন। 

আরও পড়ুন - অন্যায় করে বিসিসিআইয়ের হাত থেকে রেহাই পাবে না শামি, মন্তব্য হাসিন জাহানের

.