পিভি সিন্ধুর মুকুটে উঠল আরও একটি নতুন পালক

ভারতীয় ব্যাডমিন্টনের নতুন তারকা পিভি সিন্ধুর মুকুটে উঠলো আরও একটি পালক। দুবাইতে বিশ্ব ব্যাডমিন্টন সংস্থার বিচারে পেলেন 'মোস্ট ইমপ্রুভড প্লেয়ার অফ দ্য ইয়ার অ্যাওয়ার্ড'। পাবেন নাই বা কেন? এবারের রিও অলিম্পিক থেকে তিনি জিতেছেন রুপোর পদক। না, এ দেশের ইতিহাসে ব্যাডমিন্টনের অলিম্পিক পদক ছিল বলতে সাইনা নেহওয়ালের ব্রোঞ্জ। এবার রিওতে সেটাও অবলীলায় টপকে গিয়েছিলেন সিন্ধু। যদিও ফাইনালে তাঁকে হারতে হয়েছিল স্পেনের ক্যারোলিনা মারিনের কাছে।

Updated By: Dec 13, 2016, 04:39 PM IST
 পিভি সিন্ধুর মুকুটে উঠল আরও একটি নতুন পালক

ওয়েব ডেস্ক: ভারতীয় ব্যাডমিন্টনের নতুন তারকা পিভি সিন্ধুর মুকুটে উঠলো আরও একটি পালক। দুবাইতে বিশ্ব ব্যাডমিন্টন সংস্থার বিচারে পেলেন 'মোস্ট ইমপ্রুভড প্লেয়ার অফ দ্য ইয়ার অ্যাওয়ার্ড'। পাবেন নাই বা কেন? এবারের রিও অলিম্পিক থেকে তিনি জিতেছেন রুপোর পদক। না, এ দেশের ইতিহাসে ব্যাডমিন্টনের অলিম্পিক পদক ছিল বলতে সাইনা নেহওয়ালের ব্রোঞ্জ। এবার রিওতে সেটাও অবলীলায় টপকে গিয়েছিলেন সিন্ধু। যদিও ফাইনালে তাঁকে হারতে হয়েছিল স্পেনের ক্যারোলিনা মারিনের কাছে।

আরও পড়ুন বিশ্বের সর্বকালের সেরা চোর তাহলে এরাই!

অবশ্য ২০১৬-তে সিন্ধুর সাফল্য শুধুই রিও অলিম্পিকে ব্রোঞ্জ পদক জেতা নয়। গত নভেম্বরেই সিন্ধু জিতেছিলেন চায়না ওপেন। হংকং ওপেনেরও ফাইনালে পৌঁছেছিলেন তিনি। সবমিলিয়ে তাঁর যা পারফরম্যান্স, তাতে এমন পুরস্কার পাওয়াটা সঙ্গত। যদিও সিন্ধু লাজুকভাবে বলেছেন, 'আমিই ভাবিইনি এমন কোনও পুরস্কার পেতে পারি। সেখানে দুবাইতে এসে এই পুরস্কার পেয়ে খুব খুশি হয়েছি।'

আরও পড়ুন  ধোনি এবং গম্ভীরের লড়াই নিয়ে স্বয়ং গোতি কী বললেন?

.