Durgapuja 2022, PV Sindhu : দুর্গাপুজোর আগে গরবা-র মেজাজে পিভি সিন্ধু, ভিডিয়ো ভাইরাল

Durgapuja 2022, PV Sindhu : বৃহস্পতিবার ৩৬ তম জাতীয় গেমসের উদ্বোধন করেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ৩০ সেপ্টেম্বর থেকে ১২ অক্টোবর পর্যন্ত জাতীয় গেমস চলবে। 

Updated By: Sep 30, 2022, 03:38 PM IST
Durgapuja 2022, PV Sindhu : দুর্গাপুজোর আগে গরবা-র মেজাজে পিভি সিন্ধু, ভিডিয়ো ভাইরাল
গরবা-র মেজাজে সিন্ধুর সঙ্গে অঞ্জু।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ব্যাডমিন্টন কোর্টে তিনি আগ্রাসী মেজাজে থাকলেও, এ বার একেবারে অন্য মেজাজে পাওয়া গেল। ৩৬ তম জাতীয় গেমসে (Nationals Games 2022) অংশ গুজরাতে রয়েছেন পিভি সিন্ধু (PV Sindhu)। সেখানেই তাঁকে গরবা-র (GARBA) মেজাজে দেখা গেল। অলিম্পিক্সে জোড়া পদকজয়ীর সঙ্গে আর এক প্রাক্তন অলিম্পিয়ান অঞ্জু ববি জর্জকেও (Anju Bobby George) দেখা গিয়েছে। ছিলেন ব্যাডমিন্টন তারকা ত্রুপতি মুরুগুন্ডেকেও (Tripti Murgunde)। তিনজন এক সঙ্গে গরবা নেচে উপভোগ করলেন। সোশ্যাল মিডিয়ার যুগে সেই ভিডিয়ো ভাইরাল হতে সময় লাগেনি।  

বৃহস্পতিবার ৩৬ তম জাতীয় গেমসের উদ্বোধন করেন দেশের প্রধানমন্ত্রী (Prime Minsiter Of India) নরেন্দ্র মোদী (Narendra Modi)। তিনি বলেছিলেন, 'গত আট বছরে গেমগুলি থেকে দুর্নীতি এবং পরিবারবাদ নির্মূল করে যুবকদের তাদের স্বপ্নে আস্থা দেওয়া হয়েছে।' খেলাধুলাকে দেশের যুবকদের শক্তির উৎস হিসাবে বর্ণনা করে,প্রধানমন্ত্রী মোদী আরও বলেছিলেন যে খেলোয়াড়দের জয় এবং তাদের শক্তিশালী পারফরম্যান্স অন্যান্য ক্ষেত্রেও দেশের জয়ের পথ প্রশস্ত করবে। 

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছিলেন,‘ক্রীড়া জগতে সম্ভাবনা দেখানোর ক্ষমতা আমাদের দেশের ছিল এবং এই বিজয় অভিযান অনেক আগে শুরু করা যেত। কিন্তু পেশাদারিত্ব ও দুর্নীতি খেলাধুলায় জায়গা নিয়েছে। আমরা সিস্টেমটি পরিষ্কার করেছি এবং তরুণদের মধ্যে তাদের স্বপ্ন সম্পর্কে আস্থা তৈরি করেছি।' 

 

৩০ সেপ্টেম্বর থেকে ১২ অক্টোবর পর্যন্ত জাতীয় গেমস চলবে। গুজরাতের বিভিন্ন শহরে জাতীয় গেমসের উদ্বোধন করে মোদী বলেছিলেন, 'এই দৃশ্য,এই ছবি,এই পরিবেশ কথার বাইরে।' বিশ্বের সবচেয়ে বড় স্টেডিয়াম, বিশ্বের এমন একটি তরুণ দেশ এবং দেশের সবচেয়ে বড় ক্রীড়া উৎসব,যখন একটি অনুষ্ঠান এত অনন্য,তখন তাঁর শক্তি এমন অসাধারণ হবে।' 

দেশের ৩৬টি রাজ্যের ৭০০০ জনেরও বেশি ক্রীড়াবিদ এ বারের জাতীয় গেমসে অংশ নিচ্ছেন। এছাড়া গোটা দেশের ৩৫০০০ টিরও বেশি কলেজ,বিশ্ববিদ্যালয় এবং স্কুলের অংশগ্রহণ এবং ৫০ লক্ষেরও বেশি শিক্ষার্থীর জাতীয় গেমসের সঙ্গে সরাসরি সম্পৃক্ততা অভূতপূর্ব। 

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.