PV Sindhu: নিজামের শহরে কমনওয়েলথের প্রস্তুতি সারবেন সিন্ধুরা

চার বছর আগে গোল্ড কোস্টে ভারত ব্যাডমিন্টনে প্রথম বার মিক্সড টিম ইভেন্টে সোনা জিতেছিল। সব মিলিয়ে দু'টি সোনা, তিনটি রুপো ও একটি ব্রোঞ্জ-সহ সবার উপরে শেষ করেছিল।  

Updated By: Jul 12, 2022, 08:21 PM IST
PV Sindhu: নিজামের শহরে কমনওয়েলথের প্রস্তুতি সারবেন সিন্ধুরা
নতুন লড়াইয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন সিন্ধু। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কমনওয়েলথ গেমসের (Commonwealth Games 2022) জন্য পিভি সিন্ধুদের (PV Sindhu) অনুশীলন হায়দরাবাদে (Hyderabad) শুরু হবে ১৮ জুলাই থেকে। চলবে ২৪ জুলাই পর্যন্ত। যেখানে সিন্ধুর সঙ্গেই কমনওয়েলথ গেমসের মহড়া দেবেন কমনওয়েলথ গেমসগামী ১০ জন ব্যাডমিন্টন খেলোয়াড়েরা। যে দলে থাকবেন পুরুষ ও মহিলা দু'বিভাগের খেলোয়াড়েরাই। অর্থাৎ সিন্ধু, অশ্বিনী পোনাপ্পাদের সঙ্গেই চূড়ান্ত প্রস্তুতি সারবেন থমাস কাপ (Tomas Cup) জয়ী কিদম্বি শ্রীকান্ত, লক্ষ্য সেনরাও। 

২৫ জুলাই সকালে গেমসে অংশ নিতে বার্মিংহাম উড়ে যাবে ভারতীয় ব্যাডমিন্টন দল। মঙ্গলবার জাতীয় ব্যাডমিন্টন সংস্থার তরফে এ খবর জানানো হয়েছে। জাতীয় ব্যাডমিন্টন সংস্থার সচিব সঞ্জয় মিশ্র এ প্রসঙ্গে বলেছেন, "কমনওয়েলথ গেমসের জন্য আমাদের যে বিশেষ প্রস্তুতি নেওয়ার রয়েছে, হায়দরাবাদে তার চূড়ান্ত মহড়া হবে। এতে আমাদের দলের ছন্দটাও বজায় থাকবে। আমাদের দলটাও বেশ শক্তিশালী। গত কমনওয়েলথ গেমসে আমরা ব্যাডমিন্টনে দুর্দান্ত ফল করেছিলাম। এ বার তার চেয়েও ভাল ফল করতে হবে।"

চার বছর আগে গোল্ড কোস্টে ভারত ব্যাডমিন্টনে প্রথম বার মিক্সড টিম ইভেন্টে সোনা জিতেছিল। সব মিলিয়ে দু'টি সোনা, তিনটি রুপো ও একটি ব্রোঞ্জ-সহ সবার উপরে শেষ করেছিল। কমনওয়েলথ গেমস এ বার বার্মিংহামে শুরু হবে ২৮ জুলাই। চলবে আট অগাস্ট পর্যন্ত। 

আরও পড়ুন: Jasprit Bumrah, ENG vs IND: 'বুম বুম বুমরা', শামির আগুনে পেসে ১১০ রানে উড়ে গেল ইংল্যান্ড

আরও পড়ুন: WATCH | Great Khali: টোল প্লাজার কর্মীর সঙ্গে সংঘর্ষ 'গ্রেট খালি'র! ভিডিও ভাইরাল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.