Lionel Messi: 'ক্লাব ছাড়ুক মেসি'! দেওয়াল লিখন পিসিজি সমর্থকদের!

লিও মেসি (Lionel Messi) ও পিএসজি (PSG) প্রধান নাসের আল-খেলাইফির  (Nasser Al-Khelaifi) ওপর ক্ষোভ উগড়ে দিয়েছেন সমর্থকরা।

Updated By: Mar 15, 2022, 08:00 PM IST
Lionel Messi: 'ক্লাব ছাড়ুক মেসি'! দেওয়াল লিখন পিসিজি সমর্থকদের!
মেসিকে চাইছে না প্যারিসের সমর্থকরা!

নিজস্ব প্রতিবেদন: চ্যাম্পিয়ন্স লিগে (Champions League) রিয়াল মাদ্রিদের (Real Madrid) কাছে হেরে লজ্জাজনক ভাবে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে প্যারিস সাঁ জাঁ (Paris Saint-Germain)। লিওনেল মেসি (Lionel Messi), নেইমার (Neymar) ও কিলিয়ান এমবাপেদের (Kylian Mbappe) জন্য শয়ে শয়ে কোটি টাকা খরচ করেও প্যারিস মুখ থুবড়ে পড়েছে ইউরোপ সেরা হওয়ার লড়াইয়ে। পিএসজি-র উগ্র সমর্থকরা ক্লাবের এহেন বিদায় মেনে নিতে পারেননি এখনও মন থেকে।

গত রবিবার প্যারিস সাঁ জাঁ লিগ ওয়ানের ম্য়াচে বর্দোর মুখোমুখি হয়েছিল। এমবাপে ও নেইমারদের গোলে প্যারিস ঘরের মাঠ পার্স ডে প্রিন্সেসে (Le Parc des Princes) ৩-০ গোলে জেতে। লিগ টেবিলে নিজেদের এক নম্বর আসন ধরে রেখেছে প্যারিস। কিন্তু ক্লাবের সমর্থকরা এই জয়ের দিনেও মেসি-নেইমারদের রীতিমতো বিদ্রুপ করেছেন মাঠে। চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায়ের জন্য মেসি-নেইমারদের দুষছেন তাঁরা। এখানেই শেষ নয়, পিসিএজি-র সমর্থকরা ক্লাবের ট্রেনিং গ্রাউন্ডের বিভিন্ন জায়গায় লিখে দিয়ে এসেছেন যে, "এবার ক্লাব ছাড়ুক মেসি"! এমনকী পিএসজি প্রধান নাসের আল-খেলাইফির (Nasser Al-Khelaifi) পদত্য়াগও দাবি করছেন ফ্যানরা। এমনটাই রিপোর্ট ব্রিটিশ দৈনিক ডেইল মেইলের। স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দোকেও তাঁরা ক্লাবে চাইছেন না। 

গত মরশুমে পিএসজি ঢাক-ঢোল পিটিয়ে বার্সেলোনার প্রাক্তন মহাতারকাকে ক্লাবে নিয়ে এসেছিল পিএসজি। ফ্রান্সের (France) দাপুটে দলের সঙ্গে আনুষ্ঠানিকভাবে দু বছরের চুক্তি হয়েছে মেসির। যদিও সেই মেয়াদ আরও ১ বছর বাড়িয়ে নেওয়ার সুযোগ আছে সাতবারের ব্যালন ডি'অর জয়ী ফুটবলারের কাছে।  সবরকম সুযোগসুবিধাসহ বার্ষিক ৩০৫ কোটি টাকারও বেশি আয় করছেন প্যারিস থেকে। কিন্তু বার্সা ছাড়ার পর মেসি যেন নিজের ছায়া হয়ে বিচরণ করছেন ফুটবলে। সেই পুরনো মেসিকে আর পাচ্ছে না ফুটবলবিশ্ব।

আরও পড়ুন: Christian Eriksen: ইউরো কাপে হৃদরোগে আক্রান্ত হওয়ার পর এই প্রথম ডেনমার্ক দলে এরিকসন

আরও পড়ুনISL 2021-22 Final: ১০০ শতাংশ দর্শক নিয়েই ফাইনাল! কত দাম টিকিটের? মানতে হবে এই কোভিড বিধি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.