মীরপুরে ফাইনাল নিয়ে সংশয়

আর এক ঘণ্টাও বাকি নেই এশিয়া কাপ ফাইনাল শুরু হওয়ার। যদিও খেলা শুরু হওয়া নিয়ে রয়েছে সংশয়। ঝড়-বৃষ্টি হচ্ছে। ৫ বারের চ্যাম্পিয়ন ভারতের সামনে একেবারে আনকোরা বাংলাদেশ। কারণ, ফাইনালে ওঠা ছাড়া এশিয়া কাপে বাংলাদেশ কিছু করেনি কখনও। এবার কি পারবে বাংলাদেশ তার ভাগ্য ফেরাতে? যদি খেলা হয়, তাহলে জানা যাবে আর ঘণ্টা চারেক পর। তার আগে এখন জেনে নিন দু' দলের সম্ভাব্য একাদশ।

Updated By: Mar 6, 2016, 06:20 PM IST
মীরপুরে ফাইনাল নিয়ে সংশয়

ওয়েব ডেস্ক: আর এক ঘণ্টাও বাকি নেই এশিয়া কাপ ফাইনাল শুরু হওয়ার। যদিও খেলা শুরু হওয়া নিয়ে রয়েছে সংশয়। ঝড়-বৃষ্টি হচ্ছে। ৫ বারের চ্যাম্পিয়ন ভারতের সামনে একেবারে আনকোরা বাংলাদেশ। কারণ, ফাইনালে ওঠা ছাড়া এশিয়া কাপে বাংলাদেশ কিছু করেনি কখনও। এবার কি পারবে বাংলাদেশ তার ভাগ্য ফেরাতে? যদি খেলা হয়, তাহলে জানা যাবে আর ঘণ্টা চারেক পর। তার আগে এখন জেনে নিন দু' দলের সম্ভাব্য একাদশ।

ভারত - শিখর ধাওয়ান, রোহিত শর্মা, বিরাট কোহলি, সুরেশ রায়না, যুবরাজ সিং, মহেন্দ্র সিং ধোনি, হার্দিক পাণ্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, আশিস নেহরা, যশপ্রীত বুমরাহ।

বাংলাদেশ - তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ, মহম্মদ মিঠুন, মোর্তাজা, আল আমিন, আরাফত সানি এবং তাসকিন আহমেদ।

.