Modi-Mithali: মিতালির ভূয়সী প্রশংসা করলেন মোদী, রবির রেডিও অনুষ্ঠানে শুনল দেশ

সদ্যই আন্তর্জাতিক ক্রিকেট থেকে সন্ন্যাস নিয়েছেন মিতালি রাজ (Mithali Raj)। দেশের সর্বকালের অন্যতম সেরা ক্রিকেটার জানিয়ে দিয়েছেন যে, তিনি আর দেশের জার্সিতে মাঠে নামবেন না।

Updated By: Jun 26, 2022, 02:29 PM IST
 Modi-Mithali: মিতালির ভূয়সী প্রশংসা করলেন মোদী, রবির রেডিও অনুষ্ঠানে শুনল দেশ

নিজস্ব প্রতিবেদন: সদ্যই আন্তর্জাতিক ক্রিকেট থেকে সন্ন্যাস নিয়েছেন মিতালি রাজ (Mithali Raj)। দেশের সর্বকালের অন্যতম সেরা ক্রিকেটার জানিয়ে দিয়েছেন যে, তিনি আর দেশের জার্সিতে মাঠে নামবেন না। এবার মিতালির ভূয়সী প্রশংসা করলেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। রবিবার অর্থাৎ আজ রেডিও অনুষ্ঠান 'মন কী বাত'-এ (Mann Ki Baat) মিতালি বন্দনা করলেন মোদী। এদিন মোদী তাঁর অনুষ্ঠানে বলেন, "দেশের অন্যতম সবচেয়ে প্রতিভাধর ক্রিকেটারদের মধ্যে একজন মিতালি। সদ্যই ও আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। ওঁর এই সিদ্ধান্ত বহু ক্রীড়াপ্রেমীকেই নাড়িয়ে দিয়েছে। মিতালি শুধু অনন্য সাধারণ প্লেয়ারই নন, তিনি ছিলেন বহু প্লেয়ারের অনুপ্রেরণা।"  

মহিলাদের ক্রিকেটে সর্বোচ্চ রানশিকারি সম্প্রতি জানিয়ে দিয়েছেন তাঁর পরের টার্গেটও। এক স্পোর্টস ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে মিতালি বলেছেন যে, তিনি নিজেকে ভবিষ্যতে দেখতে চান ভারতীয় ক্রিকেট বোর্ডে। মিতালি বলেছিলেন, "আমি ক্রীড়া প্রশাসকের কাজ ভালবেসে করতে চাইব। যদি সেই সুযোগ পাই। এতগুলো বছরের অভিজ্ঞতা কাজে লাগাতে চাই। প্লেয়ার হিসাবে কেরিয়ারের বিভিন্ন পর্যায় দেখেছি। একজন মহিলার একটি নির্দিষ্ট পদে থাকা প্রয়োজন। কারণ সে মহিলা ক্রিকেটটা অনেক ভাল বোঝে। কারণ আমি বহু বছর মহিলা দলের সঙ্গে থেকেছি। যেভাবে বেলিন্ডা ক্লার্ক ক্রিকেট অস্ট্রেলিয়াকে বদলে দিয়েছেন। ক্লেয়ার কোনর দুরন্ত কাজ করেছেন ইংল্যান্ড ক্রিকেটে। সুযোগ পেলে আমিও ভারতীয় মহিলা ক্রিকেটের প্রশাসক হিসাবে কার্যকরী ভূমিকা নেব।" তবে মিতালি জানিয়ে দিয়েছেন আপাতত তিনি ভবিষ্যত নিয়ে ভাবছেন না। মিতালি এখন অবসর কাটাবেন। নিশ্চিন্তে ঘুরে বেড়াবেন।

আরও পড়ুন: India vs England, Virat Kohli: জুনিয়র ক্রিকেটারকে বিরক্ত করার জন্য অভব্য সমর্থককে শিক্ষা দিলেন বিরাট কোহলি

আরও পড়ুন: Rohit Sharma: কোভিড আক্রান্ত রোহিত, চাপে টিম ইন্ডিয়া

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.