Preity Zinta: মালকিনই দিয়েছেন চরম সুখ! আজীবন কৃতজ্ঞ ইংরেজ নক্ষত্র, ভোলেননি রঙিন সময়

Preity Zinta Cooked Paranthas For Me Says Former England cricketer Ravi Bopara: প্রীতি জিন্টা তাঁকে যা দিয়েছেন, তা আজও ভুলতে পারেননি প্রাক্তন ইংরেজ তারকা। ভোলেননি আজও।

Updated By: Mar 28, 2024, 03:28 PM IST
Preity Zinta: মালকিনই দিয়েছেন চরম সুখ! আজীবন কৃতজ্ঞ ইংরেজ নক্ষত্র, ভোলেননি রঙিন সময়
প্রীতি জিন্টার পরোটা নিয়ে ফের চর্চা

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: দেখতে দেখতে আইপিএল (IPL) পা দিল ১৭ বছরে। বিগত ১৬ বছর ধরে এই টুর্নামেন্ট জন্ম দিয়েছে অসংখ্য় মুহূর্তের। এমন বহু ক্রিকেটার রয়েছেন, যাঁরা একসময়ে ক্রোড়পতি লিগ মাতিয়েছেন, তাঁরা আজ অবসরে। পঞ্জাব কিংসের (যদিও তখন নাম ছিল কিংস ইলেভেন পঞ্জাব) হয়ে ২০০৯ ও ২০১০ মাতিয়ে ছিলেন প্রাক্তন ইংরেজ অলরাউন্ডার রবি বোপারা (Ravi Bopara)। দুই মরসুমে ১৫ ম্য়াচে ৩৮৬ রান করেছিলেন রবি। তুলে নেন পাঁচ উইকেটও। সম্প্রতি রবি আইপিএলের স্মৃতিচারণা করেছেন ফ্য়ানকোডের আইপিএল শো 'দ্য় সুপার ওভার' অনুষ্ঠানে। রবি আজও ভুলতে পারেননি তাঁর প্রাক্তন ফ্র্যাঞ্চাইজির মালকিন ও বলি সুন্দরী প্রীতি জিন্টাকে (Preity Zinta)। মজার ব্য়াপার হচ্ছে রবির মনে রয়েছে প্রীতির থেকে পাওয়া আত্মার সুখের কথা। 

আরও পড়ুন: 'ছেলেদের প্রচণ্ড খিদে', মুখ খুললেন মালকিন, ১২০-র পর আর পারেননি প্রীতি!

রবি বলেন, 'আইপিএলের শুরুর দিনের কথা আজও ভুলতে পারিনি। তখন আইপিএল মানে ছিল পার্টি। সে সব দিন ছিল বটে। জেতা ও নিজের সর্বোচ্চ স্কোর ছাড়াও ভুলিনি প্রীতি জিন্টার কথা। আমার জন্য় প্রীতির হাতে বানানো পরোটা। আমাকে যখন প্রীতি জিজ্ঞাসা করেছিলেন যে, আমি ব্রেকফাস্টে কী খেতে চাই, প্রীতিকে বলেছিলাম যে আলু পরোটা খাব! খুব আনন্দের সঙ্গেই তিনি বানিয়ে দিয়েছিলেন। যার জন্য় আজীবন আমি ওঁর কাছে কৃতজ্ঞ।'

গতবছর প্রীতি এই পরোটা বানানোর প্রসঙ্গে বলেছিলেন, ' 'ওই প্রথমবার আমি উপলব্ধি করেছিলাম যে, ছেলেরা কত খেতে পারে! আমরা তখন দক্ষিণ আফ্রিকায় ছিলাম। ওখানে ওদের মোটেই ভালো পরোটা দেওয়া হয়নি। তারপর আমি খেলোয়াড়দের বলি, আমি তোমাদের পরোটা করা শেখাব। এটা শুনে ছেলেরা বলে, আমাকেই নাকি পরোটা বানাতে হবে। আমি ওদের বলেছিলাম, পরের ম্যাচ জিততে পারলে আমি আলু পরোটা নিজে হাতে বানিয়ে খাওয়াব। পরের ম্যাচ আমরা জিতে যাই। এরপর আমাকে ১২০টি আলু পরোটা বানাতে হয়েছিল। তারপর আমি আর পরোটা বানাইনি।' এই কথা শুনে হরভজন সিং (তিনিও ছিলেন এই অনুষ্ঠানে) বলেছিলেন যে, 'ইরফান একাই ২০টি আলু পরোটা খেয়ে নেবে।' প্রীতির পরোটা এখন আইপিএলের সঙ্গে জুড়ে গিয়েছে।

আরও পড়ুন: WATCH | Ashwin-Pant: 'কাম অন ঋষভ...'! লড়াইয়ের মঞ্চেও যে তাঁরা সতীর্থই! প্রতিপক্ষের নেটে হৃদয় জিতলেন অশ্বিন
 

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.