'দাদাকে দিয়ে স্ত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ', শামির বাড়িতে পুলিস

 আজই হাসিন জাহানের বয়ান রেকর্ড করবে লালবাজার। এরপর আদালতে গোপন জবানবন্দি দেবেন শামি পত্নী। আর এই তথ্যের ভিত্তিতেই আগামী দিনে তদন্ত এগিয়ে নিয়ে যাবে তদন্তকারীরা। 

Updated By: Mar 9, 2018, 11:34 AM IST
'দাদাকে দিয়ে স্ত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ', শামির বাড়িতে পুলিস

নিজস্ব প্রতিবেদন: এফআইআর দায়ের হতেই ভারতীয় দলের স্পিড স্টার শামির বিরুদ্ধে তদন্ত শুরু করল লালবাজার। বৃহস্পতিবার কলকাতা পুলিসের সদর দফতরে এসে শামির বিরুদ্ধে লিখিত অভিযোগ জানিয়েছিলেন স্ত্রী হাসিন। ২৪ ঘণ্টার মধ্যেই সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করল লালবাজার। শুক্রবার, শামির বাড়িতে পৌঁছেছে যাদবপুর থানার পুলিস। 

আরও পড়ুন- 'শামির একাধিক যৌনসঙ্গী রয়েছে', আফআইআর-এ অভিযোগ স্ত্রীর

গোয়েন্দা সূত্রের খবর অনুযায়ী, জাতীয় দলের এই ক্রিকেটারের বিরুদ্ধে 'খুনের ছক' এবং 'ধর্ষণের চেষ্টা'র অভিযোগ এনেছেন তাঁর স্ত্রী। শামি তাঁর দাদাকে দিয়ে তাঁকে ধর্ষণ করানোর চেষ্টাও চালিয়েছেন বলে অভিযোগ হাসিনের। শামি পত্নীর অভিযোগের ভিত্তিতে শামি-সহ মোট পাঁচ জনের বিরুদ্ধে মামলা রুজু করেছে কলকাতা পুলিস। লালবাজার সূত্রের খবর, 'বধূ নির্যাতন' এবং অবৈধ সম্পর্ক-সহ আরও একাধিক অভিযোগের ভিত্তিতে শামির বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করা হয়েছে। হাসিনের বয়ানের ভিত্তিতে জিজ্ঞাসাবাদ করা হবে ক্রিকেটারকেও। 

আরও পড়ুন- 'সেক্স স্ক্যান্ডেল' প্রকাশ্যে এনে শামিকে 'আসামী'র কাঠগড়ায় দাঁড় করালেন স্ত্রী হাসিন

প্রসঙ্গত, আজই হাসিন জাহানের বয়ান রেকর্ড করবে লালবাজার। এরপর আদালতে গোপন জবানবন্দি দেবেন শামি পত্নী। আর এই তথ্যের ভিত্তিতেই আগামী দিনে তদন্ত এগিয়ে নিয়ে যাবে তদন্তকারীরা। 

আরও পড়ুন-  ভাগ্নিকে বিয়ে করতে না পেরে আত্মহত্যার চেষ্টা করেছিলেন শামি!

.