ফিট ইন্ডিয়া মুভমেন্টের বর্ষপূর্তিতে বিরাটের সঙ্গে কথা বলবেন প্রধানমন্ত্রী, গর্বিত কোহলি

'ফিট ইন্ডিয়া ডায়ালগ'- নামে এই উদ্যোগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশের খ্যাতনামা ক্রীড়াবিদ এবং ফিটনেস বিশেষজ্ঞদের সঙ্গে ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে কথা বলবেন।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Sep 23, 2020, 07:51 PM IST
ফিট ইন্ডিয়া মুভমেন্টের বর্ষপূর্তিতে বিরাটের সঙ্গে কথা বলবেন প্রধানমন্ত্রী, গর্বিত কোহলি
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন:  বৃহস্পতিবার ফিট ইন্ডিয়া মুভমেন্ট-এর বর্ষপূর্তি। এই উপলক্ষে কেন্দ্রীয় সরকার একটি ভার্চুয়াল অনুষ্ঠানের আয়োজন করতে চলেছে। 'ফিট ইন্ডিয়া ডায়ালগ'- নামে এই উদ্যোগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশের খ্যাতনামা ক্রীড়াবিদ এবং ফিটনেস বিশেষজ্ঞদের সঙ্গে ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে কথা বলবেন।

আর সেই অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলিকেও আমন্ত্রণ জানানো হয়েছে। প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর ফিট ইন্ডিয়া ডায়লগে আমন্ত্রিত হওয়ার পর গর্বিত কিং কোহলি। প্রধানমন্ত্রীর আমন্ত্রণ পেয়ে রীতিমতো টুইট করে ধন্যবাদ জানিয়েছেন টিম ইন্ডিয়া তথা রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক বিরাট কোহলি।

 

আইপিএল খেলতে এখন দুবাইয়ে রয়েছেন বিরাট কোহলি। প্রথম ম্যাচ জিতে ফুরফুরে মেজাজে কোহলির দল। এমনিতেই ভারত অধিনায়ক বিরাট কোহলি লকডাউন এর মাঝেও নিজের ফিটনেস ঠিক রেখেছেন। এবার প্রধানমন্ত্রীর সঙ্গে ফিটনেস চর্চায় দেখতে পাওয়া যাবে কিং কোহলিকে। বিরাট কোহলি ছাড়াও এই অনুষ্ঠানে আমন্ত্রিত মিলিন্দ সুমন, প্যারা অলিম্পিকে সোনাজয়ী অ্যাথলিট দেবেন্দ্র ঝাঝারিয়া সহ অন্যান্যরা।

 

আরও পড়ুন - IPL 2020: আইপিএল থেকে ছিটকে গেলেন মিচেল মার্শ, পরিবর্তে কাকে নিল হায়দরাবাদ?

.