"কখনও স্বপ্ন দেখা ছেড়ো না"-ক্রিকেটে কামব্যাক করে ভক্তদের বার্তা দিলেন Sreesanth

আইপিএলে ম্যাচ গড়াপেটার দায়ে ২০১৩ সালের অগাস্ট মাসে বিসিসিআই-এর তরফে আজীবন নির্বাসিত করা হয়েছিল এই বিতর্কিত ফাস্ট বোলারকে।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 7, 2021, 05:17 PM IST
"কখনও স্বপ্ন দেখা ছেড়ো না"-ক্রিকেটে কামব্যাক করে ভক্তদের বার্তা দিলেন Sreesanth
ছবি সৌজন্যে: টুইটার

নিজস্ব প্রতিবেদন: আট বছরের নির্বাসন কাটিয়ে আবার ক্রিকেট মাঠে কামব্যাক করতে চলেছেন তিনি। সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে  (Syed Mushtaq Ali T20 Trophy) কেরলের হয়ে ফের বাইশ গজে প্রত্যাবর্তন হতে চলেছে শান্তাকুমারন শ্রীসন্থের (Sreesanth)। সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে নামার আগে টুইটারে ভক্তদের বিশেষ বার্তা দিলেন তিনি।

টুইটারে শ্রীসন্থ (Sreesanth) লেখেন, "আমার প্রিয় বন্ধুরা, কখনও স্বপ্ন দেখা ছেড়ে দিও না। স্বপ্ন দেখতে থাক, সামান্য সম্ভাবনা থাকলেও আশা ছেড়ো না। সেখানে কোনও দরজা না থাকলেও নিজে শক্তিশালী হয়ে ওঠ। ঈশ্বর মহান। গত বছরগুলোতে যেভাবে আপনাদের সমর্থন পেয়ে এসেছি, তার জন্য সবাইকে অনেক ভালোবাসা।"

 

আরও পড়ুন- Ind vs Aus: বোলাররা ব্যর্থ, সিডনিতে বৃষ্টিবিঘ্নিত প্রথম দিনে অ্যাডভান্টেজ অস্ট্রেলিয়া

আইপিএলে ম্যাচ গড়াপেটার দায়ে ২০১৩ সালের অগাস্ট মাসে বিসিসিআই-এর তরফে আজীবন নির্বাসিত করা হয়েছিল এই বিতর্কিত ফাস্ট বোলারকে। তবে ২০১৯ সালের মার্চ মাসে সুপ্রিম কোর্ট (Supreme Court) শ্রীসন্থের (Sreesanth) উপর থেকে আজীবন নির্বাসন তুলে নেয় এবং চলতি বছরের সেপ্টেম্বর মাস থেকে তাঁকে ফের মাঠে ফেরার অনুমতি দেয়। ৩৬ বছর বয়সী এই ফাস্ট বোলার মুখিয়ে রয়েছেন ঘরোয়া ক্রিকেটে কামব্যাকের জন্য।

আরও পড়ুন- Ind vs Aus: জাতীয় সঙ্গীত শুনে চোখে জল Siraj-এর, Dhoni'র প্রসঙ্গ তুলে ভারতীয় পেসারের প্রশংসায় Jaffer

 

.