মেসির জন্য প্ল্যাটিনাম বুট

পঞ্চমবার বর্ষসেরা ফুটবলারের পুরস্কার পাওয়ার পরই লিওনেল মেসিকে অভিনব বুট উপহার দিল তার বুট প্রস্তুতকারক সংস্থা অ্যাডিডাস। প্ল্যাটিনাম বুট দিয়ে স্বাগত জানানো হল ফুটবলের যুবরাজকে। বুটে পিছনে রয়েছে চারটি সোনার ডট ও একটি প্লাটিনাম ডট। পাঁচবার ব্যালন ডিওর জেতার জন্যই এই ধরণের বিশেষ বুট তৈরি করা হয়েছে। বুটের গায়ে স্প্যানিশে লেখা আছে সর্বকালের সেরা ফুটবলার মেসি। নতুন এই বুট পরে পরের ম্যাচে মাঠে নামতে পারেন এলএম টেন।

Updated By: Jan 13, 2016, 10:33 PM IST
মেসির জন্য প্ল্যাটিনাম বুট

ব্যুরো: পঞ্চমবার বর্ষসেরা ফুটবলারের পুরস্কার পাওয়ার পরই লিওনেল মেসিকে অভিনব বুট উপহার দিল তার বুট প্রস্তুতকারক সংস্থা অ্যাডিডাস। প্ল্যাটিনাম বুট দিয়ে স্বাগত জানানো হল ফুটবলের যুবরাজকে। বুটে পিছনে রয়েছে চারটি সোনার ডট ও একটি প্লাটিনাম ডট। পাঁচবার ব্যালন ডিওর জেতার জন্যই এই ধরণের বিশেষ বুট তৈরি করা হয়েছে। বুটের গায়ে স্প্যানিশে লেখা আছে সর্বকালের সেরা ফুটবলার মেসি। নতুন এই বুট পরে পরের ম্যাচে মাঠে নামতে পারেন এলএম টেন।

মেসি জিতলেন! লাজুক আবার আত্মবিশ্বাসীর এক মিশেলের হাসি নিয়ে দিব্যি কথা বলা শুরু করলেন। বললেন বেশ কিছু কথা। বলেছিলেন, 'একটা বিশ্বকাপের জন্য আমি ৫ টা ব্যালন ডি'ওরও ছেড়ে দিতে পারি!' অথবা  'একটা বিশ্বকাপের জন্য আমি ৫ টা ব্যালন ডি'ওরও দিয়ে দিতে পারি!' বিশ্বকাপের জন্য আবার অপেক্ষা, তবে প্ল্যাটিনাম বুট এসে গেল হাতের নাগালেই।  

 

.